[x]
[x]
ঢাকা, শনিবার, ৮ বৈশাখ ১৪২৫, ২১ এপ্রিল ২০১৮

bangla news

ওমান থেকে আসা চট্টগ্রামের ফ্লাইট নামলো কলকাতায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ১১:৩৮:১১ এএম
ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রাম: মাসকাট থেকে যাত্রী নিয়ে আসা ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট কুয়াশার কারণে শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে নামতে পারেনি। পরে সেটি কলকাতা বিমানবন্দরে অবতরণ করে। অন্যদিকে সিঙ্গাপুর থেকে আসা একটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে শাহ আমানতে অবতরণ করেছে।

রোববার সকাল সাড়ে ১১টা পর্যন্ত মোট চারটি ফ্লাইট চট্টগ্রাম থেকে সঠিক সময়ে বিভিন্ন গন্তব্যে ছেড়ে যেতে পারেনি। বাংলাদেশ বিমানের প্রথম ফ্লাইট সকাল ৯টা ৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটি যেতে পারেনি। একইভাবে সকাল সাড়ে ১০টার ফ্লাইটও যেতে পারেনি।

শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের ম্যানেজার উইং কমান্ডার রিয়াজুল কবির বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে ফ্লাইট আসতে না পারায় চট্টগ্রাম থেকে সঠিক সময়ে ছেড়ে যেতে পারছে না।

তিনি জানান, ঘন কুয়াশার কারণে সিঙ্গাপুর থেকে যাত্রী নিয়ে আসা ইউএস বাংলার একটি ফ্লাইট ঢাকা অবতরণ করতে না পারায় চট্টগ্রামে নেমেছে। অন্যদিকে মাসকাট থেকে আসা একটি ফ্লাইট চট্টগ্রামে নামতে না পেরে কলকাতায় অবতরণ করে।

বাংলাদেশ সময়: ১১৪০ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa