[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৪, ১৯ জানুয়ারি ২০১৮

bangla news

সাবেক মূখ্যসচিব আবদুল করিমকে মমতার স্বর্ণপদক সম্মাননা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ১০:১৫:৫৯ পিএম
সাবেক মূখ্যসচিব আবদুল করিমকে মমতার স্বর্ণপদক সম্মাননা

সাবেক মূখ্যসচিব আবদুল করিমকে মমতার স্বর্ণপদক সম্মাননা

চট্টগ্রাম: পিকেএসএফ’র ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক মূখ্যসচীব মো. আবদুল করিমকে ‘মমতা স্বর্ণপদক সম্মাননা’ দেওয়া হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে তাঁর হাতে সম্মাননা তুলে দেওয়া হয়।

দারিদ্র বিমোচন, আর্থ সামাজিক উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ও সামাজিক মর্যাদা প্রতিষ্ঠায় বিরল কৃতিত্বের জন তাকে এ সম্মননা দেওয়া হয়। মমতা’র ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে সংবর্ধনা সভার আয়োজন করে মমতা।

মমতার কার্যকরী পরিষদের সভাপতি বদিউজ্জামান খান ননী’র সভাপতিত্বে অনুষ্টিত সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাবিহা নাহার বেগম, পিকেএসএফ’র উপ ব্যবস্থাপনা পরিচালক গোলাম তৌহিদ।

অনুষ্ঠানে ২ জন দুঃস্থ নারীকে সেলাই মেশিন, মমতা বিদ্যালয়ের দু’জন কৃতি শিক্ষার্থীকে মেধাবৃত্তি প্রদান করা হয়। অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন মমতার উপ প্রধান নির্বাহী মো. ফারুক। মমতার সাফল্যের বিভিন্ন দিক উপস্থাপনের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য পেশ করেন মমতার প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাহী রফিক আহমেদ ।

সম্মাননাপত্রে আবদুল করিমের অসাধারণ প্রশাসনিক দক্ষতা, বিচক্ষণতা ও দেশের প্রশাসনিক উন্নয়নের ক্ষেত্রে তার বিরল নেতৃত্ব ও প্রতিভার কথা শ্রদ্ধাভরে স্বরণ করা হয়। পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে তিনি ক্ষুদ্র অর্থায়ন সংস্থা সমূহের মাধ্যমে দারিদ্র বিমোচন, ক্ষুদ্র উদ্যোক্তা সৃষ্ঠির ক্ষেত্রে ব্যতিক্রম ধর্মী সাফল্য অর্জনের জন্য মমতার পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন জানানো হয়।

আবদুল করিমের হাতে স্বর্ণপদক সম্মাননা তুলে দেন মমতার প্রধান নির্বাহী রফিক আহমেদ।

মমতার সৃজনশীল কাজের প্রশংসা করে আবদুল করিম বলেন, মমতা আজ স্বমহিমায় উজ্জ্বল। মমতার কার্যক্রম ও মানবসেবার অবদান মমতাকে এক অনন্য পর্যায়ে নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ২২১৭ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa