[x]
[x]
ঢাকা, রবিবার, ৯ বৈশাখ ১৪২৫, ২২ এপ্রিল ২০১৮

bangla news

কুমিল্লায় দুর্ঘটনা: ট্রেনের শিডিউল বিপর্যয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৮:২৫:৪৭ পিএম
কুমিল্লায় দুর্ঘটনা: ট্রেনের শিডিউল বিপর্যয়

কুমিল্লায় দুর্ঘটনা: ট্রেনের শিডিউল বিপর্যয়

চট্টগ্রাম: কুমিল্লায় ডেমু ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনায় সাড়ে ৪ ঘণ্টা পর চট্টগ্রামের সঙ্গে ঢাকা-সিলেটের ট্রেন চলাচল শুরু হলেও অধিকাংশ ট্রেনের শিডিউল বিপর্যয় হয়েছে।

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ট্রেনগুলো চট্টগ্রাম থেকে শিডিউল অনুযায়ী ছেড়ে গেলে নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছতে পারেনি। অন্যদিকে ঢাকা-সিলেট থেকে চট্টগ্রামগামী ট্রেনগুলো সঠিক সময়ে চট্টগ্রাম আসতে না পারায় বিকেলের সবগুলো ট্রেনে সূচি বিপর্যয় হয়েছে।

রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় পরিবহন কর্মকর্তা ফিরোজ ইফতেখার বাংলানিউজকে জানিয়েছেন, সোনার বাংলা ট্রেনটি শনিবার বিকেল ৫টায় ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু দুর্ঘটনার কারণে সেটি নির্দিষ্ট সময়ে চট্টগ্রাম আসতে পারেনি। রাত ৮টায় সেটি চট্টগ্রাম স্টেশন যায়নি। একইভাবে মহানগর গোধূলিসহ আরও কয়েকটি ট্রেন নির্দিষ্ট সময়ে যেতে পারেনি। তবে রাতের তূর্ণানীশিতা সঠিক সময়ে যেতে পারবে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, শনিবার সকালের ট্রেনগুলো ঢাকা, চট্টগ্রাম ও সিলেট থেকে নির্দিষ্ট সময়ে ছেড়ে আসে। কিন্তু কুমিল্লায় দুর্ঘটনার কারণে ট্রেনগুলো বিভিন্ন স্টেশনে আটকে যায়।

শনিবার সকালে কুমিল্লা সদরের পালপাড়া এলাকায় ডেমু ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে কেউ হতাহত না হলেও ট্রেনটি লাইনচ্যুত হয়। পরে লাকসাম থেকে উদ্ধারকারী ট্রেন গিয়ে উদ্ধার কাজ চালায়। বিকেল পৌনে ৩টা থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ২০২৮ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮

এমইউ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa