[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৬ বৈশাখ ১৪২৫, ১৯ এপ্রিল ২০১৮

bangla news

‘ম্যাজিস্ট্রেটদের কাজে জনগণের সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছে’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৯:৫৫:০৩ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটদের কাজে জনগণের সঙ্গে সরকারের দূরত্ব তৈরি হচ্ছে বলে মত দিয়েছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর দক্ষিণ-মধ্য হালিশহর ওয়ার্ডের মাইজপাড়া শেখ আহমদ সওদাগর বাড়ির সামনে স্থানীয়দের সঙ্গে এক মতবিনিময় সভায় সুজন এই মত দেন।

‘জনদুর্ভোগ লাঘবে চাই জনতার ঐক্য’ শীর্ষক এই মতবিনিময় সভায় সুজন বলেন, বিভিন্ন সেবা সংস্থা জনগণের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে ম্যাজিষ্ট্রেট দিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে। কিন্তু দেখা যাচ্ছে তারা অনেক সময় জনগনের স্বার্থের বিরুদ্ধে কাজ করছে।  এতে জনগণের সঙ্গে সরকারের দূরত্ব তৈরি হচ্ছে।

ভ্রাম্যমাণ আদালতের কাজে নজরদারির জন্য তিনি আইন মন্ত্রণালয়ের কাছে দাবি ‍জানিয়েছেন।

সমাজসেবক মাঈনুদ্দীন শফি মাষ্টারের সভাপতিত্বে ও অধ্যক্ষ কামরুল হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী মো. ইলিয়াছ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম হাসান মুরাদ ও সাধারণ সম্পাদক হাজী মো. হাসান, সমাজসেবক সিদ্দিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম আবু তাহের ও যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সমাজসেবক হাজী মো. হারুন, নাগরিক উদ্যোগের সদস্য সচিব হাজী হোসেন কোম্পানী, নগর যুবলীগ সদস্য আব্দুল আজিম, বন্দর থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোরশেদ আলম, সদস্য সালাউদ্দিন বাদশা এবং সচেতন নাগরিক সমাজের সদস্য স্বরূপ দত্ত রাজু।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa