ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহ আমানতের রানওয়ের দৈর্ঘ্য বাড়ানো হবে: বিমানমন্ত্রী

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮
শাহ আমানতের রানওয়ের দৈর্ঘ্য বাড়ানো হবে: বিমানমন্ত্রী

চট্টগ্রাম: চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ের দৈর্ঘ্য বাড়ানো হবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহাজান কামাল।

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে চট্টগ্রাম মহানগর ও উত্তর-দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময়ে তিনি একথা জানান।

মন্ত্রী বলেন, যতদিন আমি দায়িত্বে থাকব চট্টগ্রামের উন্নয়নে সাবির্কভাবে কাজ করে যাব।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরকে আরও আধুনিকয়ন করা হবে। বিমানবন্দরের রানওয়ের দৈর্ঘ্য বাড়ানো হবে।
 

তিনি বলেন, বাংলাদেশে বেড়াতে আসা বিদেশি পর্যটকদের উন্নত সেবা নিশ্চিত করা হবে।   চট্টগ্রামকে বানিজ্যিক শহরের পাশাপাশি পর্যটন শহর হিসেবে গড়ে তোলার চেষ্টা করব।

চট্টগ্রাম সার্কিট হাউসে এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, চসিক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম।

মতবিনিময়ের আগে মন্ত্রী প্রয়াত সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায় যান।   তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।   এসময় তিনি মহিউদ্দিনের কবরও জেয়ারত করেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৮

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।