ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে কৌশলী চোরচক্রের হোতাসহ গ্রেফতার ৬

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৮
চট্টগ্রামে কৌশলী চোরচক্রের হোতাসহ গ্রেফতার ৬

চট্টগ্রাম: বন্দরনগরী চট্টগ্রামের খুলশী টাউন স্কোয়ার কমপ্লেক্সের মেলায় মোবাইল ফোন চুরির ঘটনায় দায়ের হওয়া মামলায় জড়িত চক্রের প্রধানসহ ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (০৯ জানুয়ারি) দিনগত রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আটকদের চক্রের প্রধান হলেন আবদুল্লাহ আল মামুন ওরফে ঘাড় বাঁকা মামুন (২৮)।

আটক বাকি পাঁচজন হলেন, ওসমান গণি (৪০), মো.রাসেল প্রকাশ জুয়েল (২৫), মো.জাবেদ (২৮), মো.পারভেজ (২০) এবং মো.আইয়ূব (৪৮)।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের (সিএমপি) খুলশী থানার ওসি (তদন্ত) পরিদর্শক মুহিবুর রহমান বাংলানিউজকে জানান, গত ৫ জানুয়ারি খুলশীর ওই মার্কেটে মেলা চলাকালে বেশ কয়েকটি স্টল থেকে বিভিন্ন ব্র্যান্ডের ও মডেলের ১০২টি মোবাইল ফোন এবং নগদ টাকা চুরি হয়।

ঘটনার পরদিন খুলশী থানায় একটি মামলা করেন ভুক্তভোগীরা।  

ওই মামলার প্রেক্ষিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ৬৭টি মোবাইল ফোন উদ্ধার করেছে। একই সঙ্গে কৌশলী চোরচক্রটির প্রধানসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা মুহিবুর রহমান জানান, চক্রটির সদস্যরা খুবই দুর্ধর্ষ ও কৌশলী। বিভিন্ন মেলা ছাড়াও জনবহুল মার্কেটসহ দোকানকে টার্গেট করে চুরির কৌশল সাজায় তারা।  

এ বিষয়ে বুধবার দুপুর ১২টায় খুলশী থানায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।  
বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৮
আরডিজি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad