[x]
[x]
ঢাকা, সোমবার, ২ মাঘ ১৪২৪, ১৫ জানুয়ারি ২০১৮

bangla news

‘অপহরণের’ ৫ দিন পর আত্মীয়ের ঘর থেকে ব্যবসায়ী উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৬ ১:০৮:০৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রাম: তুলে নিয়ে আটকে রাখার পাঁচদিন পর মোহাইমেন সম্রাট (২৭) নামের এক ব্যবসায়ীকে নিকটাত্মীয়ের বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় এই ঘটনায় জড়িত বাবুকেও গ্রেফতার করে পুলিশ। ব্যবসাকেন্দ্রীক আর্থিক ঝামেলার জের ধরে গত ৩১ ডিসেম্বর নগরীর কাপাসাগোলা এলাকা থেকে সম্রাটকে তুলে নিয়ে যায় বাবু।

শুক্রবার (০৫ জানুয়ারি) দিনগত রাতে নগরীর সদরঘাটের পূর্ব মাদারবাড়ি এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বাংলানিউজকে বলেন, ‘ব্যবসাকেন্দ্রীক আর্থিক ঝামেলা ছিল সম্রাট ও বাবুর মধ্যে। বাবু হচ্ছেন সম্রাটের বোনের ননদের ছেলে।

 সেই সমস্যার জের ধরে বাবু ৩১ ডিসেম্বর ফোন করে কাপাসগোলা এলাকার বাসা থেকে বের করে আনে সম্রাটকে।পরে তাকে তুলে নিয়ে নিজের পূর্ব মাদারবাড়ি এলকার বাসায় আটকে রাখে।’ ‘তুলে নিয়ে যাওয়ার বিষয়টি সম্রাটের পরিবারের পক্ষ থেকে জানানো হলে আমরা অভিযানে নামি। পরে শুক্রবার দিনগত রাত ১২টার দিকে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সম্রাটকে উদ্ধার করে।একই সময়ে এই ঘটনায় জড়িত বাবুকেও আমরা গ্রেফতার করি।’ যোগ করেন ওসি। এই ঘটনায় এখনও মামলা হয়নি জানিয়ে ওসি বলেন, ‘আমরা মামলা নিতে ইচ্ছুক। কিন্তু দুই পরিবারই আত্মীয় হওয়ায় তারা নিজেদের মধ্যে কথা বলছেন। ভিকটিমের পরিবার আগ্রহী হলে আমরা মামলা নেব।’

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮
টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa