[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮

bangla news

গাছের ডাল ভেঙে পড়ে চোরের মৃত্যু!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০২ ১০:২১:০১ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চট্টগ্রাম: হাটহাজারীর উত্তর বুড়িশ্চরে একটি দোতলা বাড়িতে উঠার সময় গাছের ডাল ভেঙে পড়ে মারা গেছে চোর। তার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে রয়েছে।  

মঙ্গলবার (২ জানুয়ারি) ভোররাতে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আমির আব্বাস চৌধুরী বাংলানিউজকে জানান, হালদা নদীর পাড়সংলগ্ন গোমস্তা বাড়ির নুরুল আবসারের দোতলা বাড়িতে চুরি করতে আমগাছ বেয়ে উঠেছিল চোরটি। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে ‘ডাকাত’, ‘ডাকাত’ বলে চিৎকার শুরু করে। এ সময় চোরটি ভ্যাবাচ্যাকা খেয়ে পড়ে যাওয়ার সময় ছাদের রেলিংয়ের সঙ্গে ধাক্কা খায়। পড়ার সময় মাথা নিচের দিকে ছিল। এরপর গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, মদুনাঘাট পুলিশ ফাঁড়ির এএসআই নূর উল্লাহ অজ্ঞাত পরিচয়ের ও চোরকে রাত পৌনে দুইটার দিকে চমেক হাসপাতালে নিয়ে আসেন। এরপর তাকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।      

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa