ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফ্রাংক গ্রুপের পরিচালক নাজিম আহমেদ চৌধুরী আর নেই

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭
ফ্রাংক গ্রুপের পরিচালক নাজিম আহমেদ চৌধুরী আর নেই ফ্রাংক গ্রুপের পরিচালক নাজিম আহমেদ চৌধুরী আর নেই

চট্টগ্রাম: ফ্রাংক গ্রুপের পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী নাজিম আহমেদ চৌধুরী আর নেই। মস্তিষ্কের রক্তকরণে বুধবার ( সন্ধ্যায় ঢাকার এ্যাপোলা হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে রেখে গেছেন।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে রিজেন্ট এয়ারওয়েজে করে তাঁর মরদেহ ঢাকা থেকে চট্টগ্রামে নিয়ে আনা হবে। বাদ আছর দামপাড়া জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর শুক্রবার (১৫ ডিসেম্বর) বাদ আছর ফটিকছড়ি ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

চিটাগং চেম্বারের প্রাক্তন সভাপতি ফরিদ আহমেদ চৌধুরী এবং চিটাগং স্টক এক্সচেঞ্জের প্রাক্তন প্রেসিডেন্ট নাসির আহমেদ চৌধুরীর ছোট ভাই মরহুম নাজিম আহমেদ চৌধুরী বিভিন্ন ব্যবসায়িক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি এওটিএস, বাংলাদেশ ওয়াশিং অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট এবং ফটিকছড়ি ডিগ্রি কলেজ পরিচালনা পর্যদের সহ-সভাপতি ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।