ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলার নতুন সভাপতি সোয়েব, সম্পাদক সঞ্জয়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
পুলার নতুন সভাপতি সোয়েব, সম্পাদক সঞ্জয় পুলার নির্বাচন অনুষ্ঠিত

চট্টগ্রাম: প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (পুলা) নির্বাহী পরিষদ নির্বাচন সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের কে সি দে রোডে অবস্থিত আইন বিভাগে অনুষ্ঠিত হয়।

পুলা নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোহাম্মদ রুবাইয়াৎ হাসনাত তানিম এবং নির্বাচন কমিশনার যথাক্রমে অ্যাডভোকেট আহমেদ তাসনিম আলম, অ্যাডভোকেট সুমন ধর ও অ্যাডভোকেট দেবাশীষ মজুমদারের পরিচালনায় গণতান্ত্রিক পন্থায় একটি সুন্দর, সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৮টি পদের মধ্যে পাঁচটি পদে যথাক্রমে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও সাংস্কৃতিক সম্পাদক এবং সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে নির্বাচিত হন ১ম ব্যাচের প্রাক্তন ছাত্র সহকারী জজ মোহাম্মদ সোয়েব উদ্দীন খান। সহ-সভাপতি নির্বাচিত হন ২য় ব্যাচের প্রাক্তন ছাত্রী অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সালমা মরিয়ম।

সাধারণ সম্পাদক নির্বাচিত হন একই বিভাগের ২য় ব্যাচের ছাত্র অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সঞ্জয় বিশ্বাস। তথ্য ও প্রযুক্তি সম্পাদক নির্বাচিত হন ১০ম ব্যাচের ছাত্র অ্যাডভোকেট ফয়সাল নুর এবং সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হন একই পদের ১০ম ব্যাচের ছাত্র অ্যাডভোকেট মঈনুল হোসেন সোহেল।

এছাড়া বিনা প্রতিদ্বন্দীতায় যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ৪র্থ ব্যাচের অ্যাডভোকেট শুভাশীষ শর্মা, সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হন ৫ম ব্যাচের সৈয়দা আসিফা সুলতানা, অর্থ সম্পাদক পদে নির্বাচিত হন ৬ষ্ঠ ব্যাচের অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হন অ্যাডভোকেট সাকিব বিন সরোয়ার। সদস্য পদে ১১জন প্রতিদন্ধিতাকারী থেকে ১ম থেকে ৮ম নির্বাচিত হন যথাক্রমে আমিনুল ইসলাম রানা, গাজী মোহাম্মদ ইরফান, মোহাম্মদ গোলাম মোর্শেদ, লেলিন মার্মা, রাকিব উদ্দীন জালাল (ফাহিম), মোহাম্মদ আসাদুজ্জামান খাঁন, মুজিবুর রহমান ও সাবরিনা মাহমুদ।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad