ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জনগণের পক্ষে নেওয়া সংসদ সদস্যদের সুজনের ধন্যবাদ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
জনগণের পক্ষে নেওয়া সংসদ সদস্যদের সুজনের ধন্যবাদ খোরশেদ আলম সুজন

চট্টগ্রাম: নগরীর বিভিন্ন এলাকায় বিভিন্ন ধরনের নাগরিক সমস্যা চিহ্নিত করন এবং তা থেকে পরিত্রাণের লক্ষে কর্মপন্থা নির্ধারনের জন্য ‘জনদুর্ভোগ লাঘবে জনতার ঐক্য চাই নাগরিক উদ্যোগ’র নেতৃবৃন্দ সংগঠনের প্রধান উপদেষ্টা ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

সোমবার (১১ ডিসেম্বর) বিকেল পাঁচটায় সুজনের নিজ বাসভবনে এই স্বাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

রোববার চট্টগ্রাম বন্দরের উপদেষ্টা কমিটির সভায় জনস্বার্থ বিষয়ে বক্তব্য প্রদান করায় সুজন সংসদ সদস্যদের ধন্যবাদ জানান।

তিনি জনগনের স্বার্থসংশ্লিষ্ট যে কোন বিষয়ে জনগণের পাশে থাকার জন্য সংসদ সদস্যদের প্রতি আহবান জানান এবং যে সকল সংসদ সদস্য সভায় উপস্থিত থেকেও জনগণের পক্ষে কথা বলেলনি তারা গণবিরোধী দুশমন হিসেবে চিহ্নিত হবেন বলে অভিমত প্রকাশ করেন।

আইসিডি নীতিমালা অনুযায়ী বন্দরের বিশ কিলোমিটারের বাইরে নতুন আইসিডি স্থাপনের যে সিদ্ধান্ত বন্দর কর্তৃপক্ষ নিয়েছে সে সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তিনি বলেন, চট্টগ্রামের আর্ন্তজাতিক বিমানবন্দর, চট্টগ্রাম সমুদ্র বন্দর এবং চট্টগ্রামের প্রবেশমুখকে যানজটমুক্ত এবং নিরবিচ্ছিন্ন যোগাযোগের আওতায় নিয়ে আসতে বেসরকারি আইসিডিগুলোকে শহরের বাইরে নিয়ে যাওয়ার কোন বিকল্প নেই তবে এক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যবসায়ী এবং নীতিনির্ধারকদের একটি নীতিমালার আলোকে নিয়ে আসার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহবান জানান যেন সংশ্লিষ্ট ব্যবসায়ীগন ক্ষতির সন্মূখীন না হন।

তিনি প্রয়োজনে সীতাকুন্ড কিংবা মিরসরাইয়ে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বেসরকারি আইসিডি পার্ক স্থাপন করার জন্য সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

তিনি নগরীতে অব্যাহতভাবে বেড়ে চলা মাদকের বিক্রয়, সরবরাহ এবং মাদকসেবী নিয়ন্ত্রনে সকল বাহিনীর সমন্বয়ে একটি আলাদা ইউনিট গঠন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহবান জানান।

এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী  ইলিয়াছ, নাগরিক উদ্যোগের সচিব হাজী হোসেন কোম্পানি, কামাল উদ্দিন, সচেতন নাগরিক সমাজের সদস্য সচিব হাবিব শরীফ, ছালেহ আহমদ জঙ্গি, বন্দর থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক কামরুল হোসেন, হাফেজ ওকার উদ্দিন, কামরুল, এ.এস.এম জাহিদ হোসেন, সমীর মহাজন লিটন, স্বরূপ দত্ত রাজু, ওয়াসিম, আব্দুল আজিজ, তাজউদ্দিন, জাহিদ, সুমন দে, হাসান মুরাদ, সবুজ দে রতন, মাসুদ পারভেজ, জুয়েল, নূরউদ্দিন প্রমূখ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭

টিএইচ/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।