ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মদ ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার, গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭
মদ ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার, গ্রেফতার ১

চট্টগ্রাম: পটিয়ায় খরনা রেললাইনের পাশ থেকে আবদুল আলিম (৪০) নামের এক মদ ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পিঠে তিনটি গুলি লেগেছে।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে স্থানীয় সূত্রে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় চন্দনাইশের ধোপাছড়ির মাতা তঞ্চ্যঙ্গা নামের একজনকে গ্রেফতার করা হয়।

পটিয়া থানার এসআই বাসু দেবনাথ বাংলানিউজকে জানান, দক্ষিণ খরনার ৬ নম্বর ওয়ার্ডের খলিল সওদাগর বাড়ির কবির আহমেদের ছেলে আবদুল আলিম। চট্টগ্রাম-দোহাজারি রেললাইনের পাশের একটি মেঠোপথের পাশে তার মরদেহ পাওয়া যায়।

মরদেহের পাশে খড় দিয়ে চাপা দেওয়া পাঁচটি বড় কনটেইনারে দেশি মদ পাওয়া যায়।

বাসু দেবনাথ বলেন, ধারণা করা হচ্ছে নদীর ধারে কিংবা পাহাড়ের খাদে দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়েছে। এরপর পালিয়ে আসার পথে আবদুল আলিম গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ ব্যাপারে গ্রেফতার আসামিকে জিজ্ঞাসাবাদে সঠিক তথ্য বেরিয়ে আসবে।   

তিনি বলেন, আমরা মরদেহের সুরতহাল প্রতিবেদন করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাচ্ছি।  

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।