ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় সেভেন রিংস সিমেন্ট ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
আনোয়ারায় সেভেন রিংস সিমেন্ট ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত আনোয়ারায় সেভেন রিংস সিমেন্ট ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

চট্টগ্রাম: সেভেন রিংস্ সিমেন্ট’র ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) আনোয়ারা ষোলকাটা এলাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আনোয়ারা ও বাঁশখালী অঞ্চলের শাহ্ আমানত ট্রেডার্স এর পক্ষ থেকে সম্মেলনের আয়োজন করা হয়। এরিয়া সেল্স ম্যানেজার মো. সেলিম উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন শাহ্ আমানত ট্রেডার্স’র মালিক মো. সেলিম উদ্দীন।

প্রধান অতিথি ছিলেন সেভেন রিংস্ সিমেন্ট’র জেনারেল ম্যানেজার সৈয়দ মনিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কোম্পানির সিনিয়র ম্যানেজার, চট্টগ্রাম রিজিয়ন চিফ সৈয়দ জেড এম বাবর।

  এ অঞ্চলের বিক্রয় প্রতিনিধি সিরাজুল মুনতাকিন এবং মোহাম্মদ হাসনাইন (পলাশ) উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কোম্পানির ‘গোল্ড অফার-২০১৭’ কার্যক্রমের পুরস্কার প্রদান করা হয়। এতে প্রথম হয়েছে ‘এ.বি. ট্রেডিং, চন্দনাইশ’, দ্বিতীয় হয়েছে ‘এস.কে. ট্রেডার্স, বাঁশখালী’ এবং তৃতীয় হয়েছে ‘রাশেদ স্টোর, বাঁশখালী’। এছাড়া ৬ জনকে ‘সেরা বিক্রেতা-২০১৬’ নির্বাচন করে পুরস্কৃত করা হয়।

সভায় বক্তারা আগামীতে আরও নিষ্ঠার সাথে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার প্রতি গুরুত্বারোপ করেন এবং সেরা মানের সিমেন্ট ব্যবহার ও বাজারজাতকরণে সকলের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ২২২৫ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।