ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নীতির বিরুদ্ধাচরণ, নীতি পদদলিত করাও দুর্নীতি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
নীতির বিরুদ্ধাচরণ, নীতি পদদলিত করাও দুর্নীতি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের দুর্নীতিবিরোধী মানববন্ধন

চট্টগ্রাম: আর্থিক অনিয়মই কেবল দুর্নীতি নয়। কথায় ও কাজে নীতির বিরুদ্ধাচরণ, নীতি পদদলিত করাও দুর্নীতি। স্বাধীনতার ৪৬ বছর পরও দুর্নীতির বিরুদ্ধে সভা-সেমিনার ও মানববন্ধন করতে হচ্ছে, এটি সত্যিই বেদনাদায়ক।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে শনিবার (৯ ডিসেম্বর) আয়োজিত মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন। কাজির দেউড়ি মোড় থেকে এমএ আজিজ স্টেডিয়ামের ইনডোর স্টেডিয়াম পর্যন্ত দুর্নীতিবিরোধী মানববন্ধনে অংশ নেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

মানববন্ধনে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার খুরশিদুর রহমান, হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক স্টিভ অস্কার ডি রোজারিও, ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক তসলিম উদ্দিন, প্রভাষক আফরোজা সুলতানা, শারমিন আকতার সোনিয়া, তাসমিয়া তাহলিল, অর্থনীতি বিভাগের প্রভাষক বদরুল হাছান আউয়াল, ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের প্রভাষক একেএম নাসিম উদ্দিন, ইঞ্জিনিয়ানিং অফিসের আবু রাসেল চৌধুরী প্রমুখ।

বক্তারা সবাইকে নিজ নিজ অবস্থান থেকে নীতি-নৈতিকতা চর্চার আহ্বান জানিয়ে বাংলাদেশকে একটি ন্যায়ভিত্তিক রাষ্ট্রে পরিণত করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭

এআর/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।