ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সেন্টমার্টিনে আটকা পড়লেন চবির ৫০ শিক্ষক-শিক্ষার্থী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
সেন্টমার্টিনে আটকা পড়লেন চবির ৫০ শিক্ষক-শিক্ষার্থী সেন্টমার্টিনে আটকা পড়লেন চবির ৫০ শিক্ষক-শিক্ষার্থী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে: কক্সবাজার সেন্ট মার্টিনে বার্ষিক ট্যুরে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের তিনজন শিক্ষকসহ তৃতীয় বর্ষের ৪৭ শিক্ষার্থী আটকে পড়েছেন। শনিবার (৯ ডিসেম্বর) সকালে আসার কথা থাকলেও আবাহাওয়ার তিন নম্বর সতর্ক সংকেত থাকায় তারা আসতে পারেননি।

ট্যুরে যাওয়া কয়েজন শিক্ষার্থী জানায়, বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) কক্সবাজার সেন্ট মার্টিনে বার্ষিক ট্যুরে যায় বিভাগের ৫০ শিক্ষক-শিক্ষার্থী। শনিবার সকালে ক্যাম্পাসের উদ্দেশে চলে অাসার কথা ছিল।

কিন্তু আবহাওয়ার তিন নম্বর সর্তক সংকেত থাকায় কোনো জাহাজ ছাড়েনি। পরে ট্যুরে দায়িত্বরত কয়েকজন শিক্ষক কোস্টগার্ডের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানিয়েছেন, রোববার আবহাওয়া ঠিক থাকলে তবেই তারা যেতে পারবেন।

তবে তারা সবাই এখন সেন্ট শোর নামক একটি হোটেলে রয়েছেন।

ট্যুরে যাওয়া বিভাগের শিক্ষক অধ্যাপক ড.শ্যামল রঞ্জন কুমার চৌধুরী বাংলানিউজকে বলেন, 'আজকে চলে যাওয়ার কথা ছিল কিন্তু খারাপ আবহাওয়ার কারণে কোনো জাহাজ ছাড়েনি। কালকেও যেতে পারব কিনা জানিনা।   আমরা সবাই এখন আটকে আছি। '

বাংলাদেশ সময়: ২২১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।