ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ইয়াবা-মদসহ গ্রেফতার ৭

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৭
চট্টগ্রামে ইয়াবা-মদসহ গ্রেফতার ৭

চট্টগ্রাম: চট্টগ্রামে শুক্রবার রাতে পৃথক অভিযানে ইয়াবা-মদসহ সাতজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

এর মধ্যে অধিদপ্তরের গোয়েন্দা টিম ৪৮৫০ পিস ইয়াবাসহ ৪জনকে গ্রেফতার করেছে।   অধিদপ্তরের মেট্রো টিমের সদস্যরা ১১৫ লিটার চোলাই মদ ও এক হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক (গোয়েন্দা) জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, নগরীর বাকলিয়া থানার বশরুজ্জামান চত্বর থেকে ২৫০০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।   এরা হলেন রশিদা বেগম (৩৬) ও মো.শফিক (৩৬)।

 

এছাড়া কোতয়ালি থানার ফিরিঙ্গিবাজার এলাকা থেকে ২৩৫০ পিস ইয়াবাসহ আবুল হাশেম (২০) ও আতাউল্লাহ (১৮) নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।   চারজনই কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবাগুলো নিয়ে নগরীতে এসেছিলেন।

এদিকে নগরীর চান্দগাঁও থানার কুয়াইশ মোড়ে একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে ১১৫ লিটার চোলাই মদসহ একজনকে গ্রেফতার করেছে মেট্রো টিম।   এছাড়া নগরীর ফিরিঙ্গিবাজার থেকে ১০০০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতারের কথা জানিয়েছেন সহকারি পরিচালক জিল্লুর রহমান।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।