ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
পটিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শনিবার আওয়ামী লীগ

চট্টগ্রাম: পটিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন শনিবার (৯ ডিসেম্বর)। প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

সম্মেলনকে ঘিরে পুরো দলীয় নেতা-কর্মীরা মেতে উঠেছেন উৎসবে। গুরুত্বপূর্ণ এলাকাগুলো সেজেছে পোস্টার, ব্যানারে।

সম্মেলনের সমন্বয়কারী স্থানীয় সংসদ সদস্য শামসুল হক চৌধুরী বাংলানিউজকে জানান, উপজেলা ও পৌরসভা একীভূত হয়ে এ সম্মেলন। এবারের সম্মেলনকে কালারফুল করতে ব্যাপক কর্মসূচি নিয়েছি আমরা।

ছয় শতাধিক কাউন্সিলর নতুন নেতৃত্ব নির্বাচন করবেন। ১০ হাজার পর্যবেক্ষক, স্বেচ্ছাসেবক, ডেলিগেট থাকবেন সম্মেলনে। তাদের আপ্যায়নের জন্য আমরা পাঁচটি কমিউনিটি সেন্টারে আয়োজন রাখছি।

তিনি বলেন, পটিয়া উপজেলা পরিষদের বঙ্গবন্ধু চত্বরে সম্মেলন হবে। এরপর ইন্দ্রপুল বাইপাসের মুখে হল টুডেতে কাউন্সিলরদের অধিবেশন হবে।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ বাংলানিউজকে জানান, কেন্দ্রীয়, জেলা আওয়ামী লীগের নেতাদের উপস্থিতিতে শান্তিপূর্ণ সম্মেলন করার লক্ষ্যে আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। বিজয়ের মাস ডিসেম্বরে এ সম্মেলন এ জনপদে মাইলফলক হয়ে থাকবে।

তিনি জানান, ভাটিখাইন, কচুয়াই, খরনা, ছনহরা, শোভনদণ্ডী, ধলঘাট, দক্ষিণ ভূর্ষি, হাবিলাসদ্বীপ, হাইদগাঁও, কেলিশহর, জঙ্গলখাইন, বড়লিয়া, আশিয়া, কাশিয়াইশ, কোলাগাঁও, জিরি, কুসুমপুরা ইউনিয়নের পাশাপাশি পটিয়া পৌরসভাকেও উপজেলা আওয়ামী লীগের অন্তর্ভুক্ত করা হয়েছে গঠনতন্ত্রে।   

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।