ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্নে ইনডোর গেমসের পুরস্কার বিতরণ সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
সাদার্নে ইনডোর গেমসের পুরস্কার বিতরণ সম্পন্ন সাদার্নে ইনডোর গেমসের পুরস্কার বিতরণ সম্পন্ন

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটি ইনডোর গেমস-২০১৭ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের হল রুমে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইনডোর গেমস আয়োজক কমিটির চেয়ারম্যান উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।

ইনডোর গেমস আয়োজক কমিটির সদস্য সচিব সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় পুরস্কার বিতরণীতে আরও উপস্থিত ছিলেন প্রতিযোগিতার প্রধান পৃষ্টপোষক, সাদার্ন  ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, রেজিস্ট্রার ড. মোজাম্মেল হক, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা।

ইনডোর গেমস-২০১৭ তে মোট ৬০ জন প্রতিযোগী বিভিন্ন ইভেন্টে পুরস্কার লাভ করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো নুরুল মোস্তফা বলেন, পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমেও সাদার্ন এগিয়ে। সুন্দর আয়োজনের জন্য কমিটিকে ধন্যবাদ এবং বিজয়ীদের আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা ।

উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, যান্ত্রিক ও একঘেঁয়ে জীবনের ব্যস্ততার মাঝে একটু প্রশান্তির খুঁজে এই আয়োজন। খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে মনোবল বৃদ্ধি করে দেশ বিরোধী ও অনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে রাখে। তাই শিক্ষার্থীদের উচিৎ পাঠ্য বইয়ের পাশাপাশি ক্রীড়াতেও প্রতিভার বিকাশ ঘটাতে কঠোর অনুশীলন করা।

সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতায় দাবা, ক্যারম ও টেবিল টেনিসসহ মোট সাতটি ইভেন্টে শিক্ষক, কর্মকর্তা , কর্মচারী ও শিক্ষার্থীসহ পাঁচ শতাধিক প্রতিযোগী বিভিন্ন খেলায় অংশ করেন।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।