[x]
[x]
ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৪, ১৭ ডিসেম্বর ২০১৭

bangla news

সাংগঠনিক সফরে চট্টগ্রামে খেলাঘর সভাপতি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ২:০০:৫৫ পিএম
অধ্যাপিকা পান্না কায়সার

অধ্যাপিকা পান্না কায়সার

চট্টগ্রাম: চট্টগ্রামে দুইদিনের সাংগঠনিক কর্মসূচি শুরু করেছেন খেলাঘর সভাপতি অধ্যাপিকা পান্না কায়সার।  বুধবার তিনি খেলাঘর কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধি দল নিয়ে চট্টগ্রামে পৌঁছেন।

প্রতিনিধি দলে আছেন, কেন্দ্রীয় সহ-সভাপতি প্রণয় সাহা ও নূরুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ এবং অর্থ সম্পাদক নসরু কামাল খান।

এছাড়া খেলাঘর চট্টগ্রাম মহানগরী কমিটির সভাপতি ডা.একিউএম সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী রূপক চৌধুরীও কেন্দ্রীয় প্রতিনিধি দলের সঙ্গে আছেন।

খেলাঘর চট্টগ্রাম মহানগরের সহ-সভাপতি অধ্যাপিকা শীলা দাশগুপ্তা বাংলানিউজকে জানিয়েছেন, বৃহস্পতিবার কেন্দ্রীয় সভাপতি চট্টগ্রামের বিভিন্ন শাখা আসর পরিদর্শন করবেন।  শুক্রবার বিকেলে তিনি চট্টগ্রাম মহানগরী কমিটির সংগঠকদের সঙ্গে আলোচনায় বসবেন।

সংগঠনের কর্মকাণ্ড বেগবান করতে কেন্দ্রীয় সভাপতি পান্না কায়সারের নেতৃত্বে প্রতিনিধি দল এই সফর করছেন বলে জানিয়েছেন খেলাঘর চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক ইউসুফ সোহেল।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa