ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বামীর ইয়াবা ব্যবসার সহযোগী স্ত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
স্বামীর ইয়াবা ব্যবসার সহযোগী স্ত্রী আটক

চট্টগ্রাম: অভিযান চালিয়ে আদিজা খাতুন (১৯) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৫ নভেম্বর) রাতে নগরীর আমানবাজারের বিআরটিএ পেট্রোলপাম্প এলাকা থেকে ৫৩ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আদিজা কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ফলিপাড়া এলাকার হাফিজুর রহমান প্রকাশ হাবিবের স্ত্রী। স্বামী-স্ত্রী দুজনেই টেকনাফ থেকে ইয়াবা এনে নগরীর বিভিন্ন এলাকায় বিকিকিনি করে থাকে।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী থানার এসআই জিয়াউদ্দিন বাবলু বাংলানিউজকে জানান, অভিযান চালিয়ে আমানবাজারের বিআরটিএ পেট্রোলপাম্প এলাকা থেকে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরবর্তীতে ওই মহিলার বালুছড়ার কাশেম কোম্পানির বাসায় নিয়ে গিয়ে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


‘স্বামীর ইয়াবা ব্যবসায় স্ত্রীর হিসেবে সেও সহযোগী হিসেবে বেশ কিছুদিন থেকে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে এসে নগরীর আমানবাজার, নয়াপাড়া, বালুছড়ায় বিক্রি করে বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে এবং স্বামীকে গ্রেফতারে অভিযান চলছে। ’

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।