ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

একটি টিকেটের জন্য...

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
একটি টিকেটের জন্য... বিপিএল ক্রিকেটের টিকেটের জন্য দীর্ঘ লাইন। ছবি: সোহেল সরওয়ার, বাংলানিউজ

চট্টগ্রাম: নির্ঘুম চোখ, ক্লান্ত শরীর। দাঁড়ানোর শক্তিটাও বোধ হয় আর নেই। এরপরও আগের রাত থেকে টিকেটের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন তারা।

বিপিএল চট্টগ্রাম আসরের টিকেটের জন্য জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার (২৪ নভেম্বর) সকালে এমন চিত্রই দেখা গেছে।

বিপিএলের এবারের আসরে দুই পর্ব শেষে পয়েন্ট টেবিলে তেমন ভালো অবস্থানে নেই চিটাগং ভাইকিংস।

কিন্তু শুধু ভাইকিংসের খেলা দেখার জন্য না, ক্রিকেটপ্রেমী বলেই ভালোবেসে খেলা দেখতে চায় তারা। তাই একটি টিকেটের জন্য নির্ঘুম রাত পার করে পরের দিন সকাল পর্যন্ত অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

তাদের অভিযোগ, রাত থেকে সকাল পর্যন্ত দাঁড়িয়েও অনেকে টিকেট পাননি। বিশেষ করে ২০০ টাকার টিকেটের সংকটই ছিল বেশি। বেশিরভাগই চলে গেছে কালোবাজারিদের পকেটে।

টিকেট না পাওয়ায় আক্ষেপ নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক ভক্ত বলেন, ‘রাত থেকে টিকেটের জন্য দাঁড়িয়ে আছি। সকালে খবর পেয়েছি যারা লাইনে দাঁড়িয়েছে তারা টিকেট পাবে কিন্তু কিছুক্ষণ পর শুনি টিকেট শেষ। ’

তবে কেউ কেউ না পেলেও অনেকে পেয়ে খুশি হয়েছেন। মো. রাকিব উদ্দিন নামে এক ভক্ত বলেন, ‘২০০ টাকার একটি টিকেট পেয়েছি। কষ্টের ফল বিফলে গেল না। আজ প্রিয় দল ভাইকিংসের খেলা দেখতে পারব। ’

বিপিএল চট্টগ্রাম পর্বে সাতটি দলের ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ২৪ নভেম্বর ২০১৭

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।