ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লস্কর নিয়োগ বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭
লস্কর নিয়োগ বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি লস্কর নিয়োগ বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি

চট্টগ্রাম: বন্দরে লস্কর নিয়োগ বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে ‘পরিবর্তন-চট্টগ্রাম’ নামে একটি সংগঠনের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

‘চট্টগ্রাম বন্দরে লস্কর নিয়োগ দুর্নীতি, পত্রিকায় ২৮ জন লস্কর নিয়োগের বিজ্ঞপ্তি দিয়ে ৮৫ জন লস্কর নিয়োগে পাঁয়তারাসহ কোটা বিন্যাসে চট্টগ্রাম বিভাগকে বঞ্চিত করার প্রতিবাদে এ কর্মসূচি পালন করে।

সরকারি কোটা অনুসরণ না করে দেওয়া লস্কর নিয়োগের সিদ্ধান্ত বাতিলের দাবিতে জানানো হয়।

অবস্থান কর্মসূচিতে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে চট্টগ্রাম উন্নয়নের কোন ফাইল এ পর্যন্ত ফিরে আসেনি। তারপরও চট্টগ্রাম বিদ্বেষী একটি গোষ্ঠী চট্টগ্রাম বন্দর নিয়ে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

সরকারি নিয়ম না মেনে একচেটিয়াভাবে লস্কর নিয়োগের সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়ে তিনি বলেন, কেবল বন্দর নয়, চট্টগ্রামকে নিয়ে অবহেলা, বঞ্চনা ও অবজ্ঞা করে চট্টগ্রাম বিদ্বেষী কোন চক্র ষড়যন্ত্র করলে তা চট্টগ্রামের যুব, ছাত্র, তরুণ ও জনতাকে সাথে নিয়ে রুখে দেওয়া হবে ।

সংগঠনের আহবায়ক এহসান আল-কুতুবীর সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে অন্যান্যের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রিয় নির্বাহি সদস্য রাজেশ বড়ুয়া, আব্দুল্লাহ আল জোবায়ের হিমু, জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা সৈয়দা শাহানারা বেগম, সাবেক ছাত্রনেতা সোহেল মাহমুদ, ওমর গনি এম ই এস কলেজ ছাত্রলীগ নেতা রেজাউল করিম রিটন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০৪৪ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।