ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সহপাঠীকে অপহরণ করে আইআইইউসি’র ছাত্র গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
সহপাঠীকে অপহরণ করে আইআইইউসি’র ছাত্র গ্রেফতার

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মধ্যে টাকা লেনদেন নিয়ে বিরোধের জেরে একটি অপহরণের ঘটনা ঘটেছে। নগর গোয়েন্দা পুলিশ অপহৃত ছাত্রকে উদ্ধারের পাশাপাশি অপহরণকারী ছাত্রকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) গভীর রাত দেড়টার দিকে নগরীর খুলশী থানার ফয়’সলেক এলাকা থেকে অপহৃত ছাত্র মাহবুব তানজিল এরশাদকে (২৪) উদ্ধার করেছে পুলিশ।   এসময় অপহরণকারী তানজিদ মো.ইমরুলকে (২৬) আটক করেছে পুলিশ।

মাহবুব তানজিল আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের এলএলবি ১১ সেমিস্টারের ছাত্র।   অপহরণকারী তানজিদও একই বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র।

নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রতেপ চন্দ্র দাশ বাংলানিউজকে বলেন, মাহবুব তানজিদের কাছ থেকে ৩৫ হাজার টাকা ধার নিয়েছিল গত ফেব্রুয়ারি মাসে।   কিছু টাকা সে ফেরত দিয়েছিল।   বাকি টাকা নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়েছে।   এরপর তানজিদ তার ভাইসহ ৬-৭ জন নিয়ে মাহবুবকে অপহরণ করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

সূত্রমতে, গত সোমবার সন্ধ্যায় নগরীর ষোলশহর রেলস্টেশনে নিকটাত্মীয়কে ট্রেনে তুলে দিতে গিয়ে অপহরণের শিকার হন মাহবুব।  রাতে তার বাবা বাবুল কাদেরকে ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়।  

রাতেই বাবুল কাদের বাদি হয়ে পাঁচলাইশ থানায় মামলা দায়ের করেন।  এরপর অভিযানে নামে নগর গোয়েন্দা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।