ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষার্থীরা ভয়ে তালা দিয়েছিল, জানালেন পরিচালক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
শিক্ষার্থীরা ভয়ে তালা দিয়েছিল, জানালেন পরিচালক চট্টগ্রামে ডাক্তারদের দুই গ্রুপের মারামারি রেশ ধরে আজ বুধবার চমেক হাসপাতালের প্রধান ফটকে তালা লাগিয়ে দেয় এক গ্রুপ।এতে ভোগান্তিতে পড়ে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা। ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ভয়ে শিক্ষার্থীরা মূল ফটক বন্ধ করে দিয়েছিল বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জালাল উদ্দিন।  তবে দুপুর সাড়ে ১২টার দিকে খুলে দেওয়া হয়েছে ফটক। 

বুধবার (২২ ডিসেম্বর) সকালে নজিরবিহীনভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মূল ফটক বন্ধ করে দেওয়া হয়।   তখন পুলিশ এবং প্রশাসনের পক্ষ থেকে কারা এই ফটক বন্ধ করেছে তা না জানার কথা বলা হয়েছিল।

তবে দুপুর পৌনে ১টার দিকে চমেক হাসপাতালের পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভয়ে ছাত্ররা গেইট বন্ধ করে দিয়েছিল।   এখন আমরা খুলে দিয়েছি।

এদিকে দুপুর সাড়ে ১২টা থেকে রোগীদের বহনকারী গাড়িসহ সব ধরনের যানবাহন চলাচল চমেক হাসপাতালে প্রবেশ স্বাভাবিক হয়েছে।  

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, মূল গেইট এবং পশ্চিমের দুটি ছোট গেইট তালা দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছিল।   আমরা তালা খুলে দিয়েছি।

সোমবার রাতে চট্টগ্রামে ডাক্তারদের দুই গ্রুপের মারামারি রেশ ধরে আজ বুধবার চমেক হাসপাতালের প্রধান ফটকে তালা লাগিয়ে দেয় এক গ্রুপ। এতে ভোগান্তিতে পড়ে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা।  ছবি: উজ্জ্বল ধর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সম্প্রতি চিকিৎসকদের দুই গ্রুপে সংঘাতের জেরে এই ফটক বন্ধের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

গত সোমবার (২০ নভেম্বর) নগরীর গোলপাহাড় মোড়ে চিকিৎসকদের দুই গ্রুপে সংঘাতের ঘটনা ঘটে।   একপক্ষে ছিলেন চমেকের ইন্টার্নি চিকিৎসকরা এবং আরেক পক্ষে ছিলেন নগরীর মেট্রোপলিটন হাসপাতালের ডাক্তারদের একাংশ ও ওমরগণি এমইএস কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা।

চমেক হাসপাতালের মূল ফটকে তালা, ঢুকতে বাধা

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।