ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম শিক্ষাবোর্ডে মারামারি, ২ কর্মকর্তাকে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
চট্টগ্রাম শিক্ষাবোর্ডে মারামারি, ২ কর্মকর্তাকে অব্যাহতি

চট্টগ্রাম: চট্টগ্রাম শিক্ষাবোর্ডের গাড়ি চালককে মারধরের ঘটনায় অভিযুক্ত জাহেদ হোসেন ও মোমেনা আকতারকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার (২১ নভেম্বর) বোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম এ আদেশ জারি করেন।

অভিযুক্ত ২ জনই চট্টগ্রাম শিক্ষাবোর্ডের হিসাব শাখার উচ্চমান সহকারী এবং আপন ভাইবোন।
 
এর আগে ১২ সেপ্টেম্বর শিক্ষাবোর্ড কার্যালয়ে কথা কাটাকাটি একপর্যায়ে বোর্ডের গাড়ি চালক মীর আবছার ও তৌহিদুর রহমানকে মারধর করেন হিসাব শাখার উচ্চমান সহকারী জাহেদ হোসেন ও মোমেনা আকতার।
 
মারধরের শিকার হয়ে বিচার চেয়ে তারা বোর্ড কর্তৃপক্ষকে বিষয়টি লিখিতভাবে জানান। পরে বোর্ড কর্তৃপক্ষ উপ বিদ্যালয় পরিদর্শক আবুল মনসুর ভূঁইয়াকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করে।
 
চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম বাংলানিউজকে জানান, বোর্ডের গাড়ি চালককে মারধরের ঘটনায় তদন্ত কমিটির রিপোটের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হয়েছে। অভিযুক্ত বোর্ডের উচ্চমান সহকারী জাহেদ হোসেন ও মোমেনা আকতারকে শিক্ষাবোর্ডের আইন অনুযায়ী সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। আরও তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই রিপোর্টের ভিত্তিতে পরবর্তীতে আরও প্রয়োজনীয় ব্যবহস্থা নেওয়া হবে বলেও জানান শিক্ষাবোর্ড চেয়ারম্যান।
 
বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।