ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্ত্রাসী হামলার প্রতিবাদে চমেকে বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
সন্ত্রাসী হামলার প্রতিবাদে চমেকে বিক্ষোভ সন্ত্রাসী হামলার প্রতিবাদে চমেক ছাত্রলীগ ও ছাত্রসংসদের বিক্ষোভ। ছবি: উজ্জ্বল ধর, বাংলানিউজ

চট্টগ্রাম: বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালের চিকিৎসকের সঙ্গে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ইন্টার্ন ডাক্তারদের কথা কাটাকাটির জের ধরে সংঘটিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে চমেক ছাত্রলীগ।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে চমেক পূর্ব গেট থেকে মেইন গেট পর্যন্ত বিক্ষোভ মিছিল করা হয়। এরপর মানববন্ধন, অবস্থান ধর্মঘট করেন শিক্ষার্থীরা।

সমাবেশে বক্তব্য দেন চমেক ছাত্র সংসদের সাবেক ভিপি আরমান উল্লাহ চৌধুরী, ডা. তারেকুল ইসলাম রাতিন, বর্তমান সভাপতি নাহিদ হাসান, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ রানা, ইন্টার্ন ডক্টর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডা. গোলাম দস্তগীর প্রিন্স, সাবেক আহ্বায়ক ডা. রাশেদুর রেজা সানি প্রমুখ।

বক্তারা আহত মিতুল, সাব্বির, শোয়েব, সজীব, ফয়েজ, সুফিয়ান, নাঈম, আকাশ, জয়, মাহমুদ ও রাহাতের ওপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

   

চট্টগ্রামে ডাক্তারদের দুই গ্রুপে সংঘাত, আহত ৫

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।