ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শ্রমিক নেতাকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
শ্রমিক নেতাকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ শ্রমিক নেতাকে মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ

চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতিকে মারধরের প্রতিবাদে প্রায় একঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শ্রমিকরা।

সোমবার (২০ নভেম্বর) বেলা ১২টার দিকে কাস্টমস মোড়, নিমতলা, বারিক বিল্ডিং, একে খান মোড়সহ নগরীর ১২টি পয়েন্টে সড়কে এলোপাতাড়ি গাড়ি রেখে অবরোধ করে। পরে পুলিশ প্রশাসসের আশ্বাসে অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

জানা গেছে, রোববার দিনগত ১টার দিকে নগরীর বায়েজিদ এলাকায় চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আবদুল নবী লেদুকে মারধর করে সন্ত্রাসীরা। সোমবার সকালে খবর ছড়িয়ে পড়লে সড়ক অবরোধ করে শ্রমিকরা।

ঘটনার তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেয় পুলিশ প্রশাসন। এরপর অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

বন্দর থানার ওসি মইনুল ইসলাম বাংলানিউজকে বলেন, রোববার রাতে বায়েজিদ এলাকায় সংগঠনের এক নেতাদের মারধরের প্রতিবাদে সড়কে ট্রাক-লরি রেখে বিক্ষোভ করে শ্রমিকরা। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

চট্টগ্রাম জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুস সবুর বাংলানিউজকে বলেন, রোববার রাতে বায়েজিদ এলাকায় সংগঠনের কার্যকরী সভাপতিকে মারধর করে সন্ত্রাসীরা।

এসময় বায়েজিদ থানার ওসি কার্যকর কোন ব্যবস্থা নেয়নি অভিযোগ করে তিনি বলেন, বিষয়টি সোমবার সকালে জানাজানি হওয়ার পর শ্রমিকরা বিক্ষোভ করে। পরে পুলিশ প্রশাসনের সঙ্গে বৈঠকে বসি আমরা। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়ায় অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

বাংলাদেশ সময়: ২০০০ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।