ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তারেক রহমানের জন্ম বার্ষিকী উদযাপনে নগর যুবদল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭
তারেক রহমানের জন্ম বার্ষিকী উদযাপনে নগর যুবদল তারেক রহমানের জন্ম বার্ষিকী উদযাপনে নগর যুবদল

চট্টগ্রাম: নানা কর্মসূচির মধ্য দিয়ে বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্ম বার্ষিকীতে উদযাপন করেছে নগর যুবদল। 

সোমবার (২০ নভেম্বর) দুপুরে দোয়া মাহফিলের পর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে জন্মদিন উদযাপন করেন নেতা-কর্মীরা।

মহানগর যুবদল নেতা শামসুল হকের সভাপতিত্ত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।

তিনি বলেন, সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ভয়ে আছে।

তাই একের পর এক মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা দিয়ে দেশে ফেরায় বাধা দিচ্ছে। কিন্তু একদিন সকল ষড়যন্ত্র ব্যর্থ করে তারেক রহমান দেশে ফিরবেন।

প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, বর্তমান সরকার তারেক রহমানকে নিয়ে যে ষড়যন্ত্র করছে দেশের জনগণ ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে তা ব্যর্থ করে দিবে।

মহানগর যুবদল নেতা মোহাম্মদ মহসিন ও কামাল পাশা নিজামির যৌথ সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে নগর বিএনপি’র যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, যুবদল নেতা শওকত আলী বাবুল, নাজিমুল হক নাজু, আমজাদুল আহসান, শাহ আলম রব, তানবীর আহমেদ, ছাবের আহমদ টারজান, ইয়াছিন রেজা রাজু প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad