ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কর্ণফুলীতে সেতু নির্মাণে উদ্যোগ নেবেন অর্থসচিব

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
কর্ণফুলীতে সেতু নির্মাণে উদ্যোগ নেবেন অর্থসচিব ছবি ফেসবুক থেকে নেওয়া

চট্টগ্রাম: কর্ণফুলী নদীর উপর বোয়ালখালী-কালুরঘাট অংশে রেল কাম সড়ক সেতু নির্মাণের প্রয়োজনীয়তা প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরে সেতুটি দ্রুত নির্মাণের উদ্যোগ নেওয়ার কথা জানিয়েছেন অর্থ মন্ত্রণালয়ের সচিব মুসলিম চৌধুরী।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে বোয়ালখালী-কালুরঘাট সেতু বাস্তবায়ন পরিষদের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়ে তিনি একথা জানান।   চট্টগ্রাম প্রেসক্লাবে অর্থসচিবের সঙ্গে দেখা করেন পরিষদের সংগঠকরা।

 

পরিষদের আহবায়ক মোহাম্মদ আব্দুল মোমিন বাংলানিউজকে বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর বরবারে যে স্মারকলিপি দিয়েছিলাম সেটি অর্থসচিব মহোদয়ের কাছে হস্তান্তর করেছি।   প্রধানমন্ত্রীর নীতিগত অনুমোদনের বিষয়টিও জানিয়েছি।

  সচিব মহোদয় এই সেতুটি খুবই প্রয়োজনীয় বলে মত দেন।   তিনি প্রধানমন্ত্রীর কাছে জরুরি ভিত্তিতে সেতুর নির্মাণকাজ শুরুর বিষয়টি তুলে ধরবেন বলে আমাদের আশ্বস্ত করেছেন।

পরিষদের আহবায়ক মো.আবদুল মোমিন, যুগ্ম আহ্বায়ক মুস্তফা নঈম, চট্টগ্রাম প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বেসরকারি ক্যাবল অপারেটর সিসিএল'র কর্ণধার শ্যামল পালিত, ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইকবাল, পরিষদের যুগ্ম সদস্য সচিব আবু তাহের টুটুল, সংগঠক ছাদেকুর রহমান সবুজ ও সাইফী আনোয়ার উপস্থিত ছিলেন ।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।