ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিশ্রামই কাল হলো ইসহাকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
বিশ্রামই কাল হলো ইসহাকের নগরীর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড এলাকার বালুর মাঠের পাশের দেয়াল ধসে এক যুবকের মৃত্যু ও আহত হয়েছেন আরও তিনজন।ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: নগরীর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড এলাকার বালুর মাঠের পাশের দেয়াল ধসে এক যুবকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার  (১৮ নভেম্বর) বিকেলে এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোহাম্মদ ইসহাক (২৮)।

তিনি সাতকানিয়ার খাগরিয়া মজিদের পাড়ার নিয়াজ রহমান চেয়ারম্যান বাড়ির মৃত সালেহ আহমদের পুত্র।

বিষয়টি নিশ্চিত করে পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মো. জোবায়ের বাংলানিউজকে বলেন, বালুর মাঠে প্রতিদিনই শিশু-কিশোররা খেলাধূলা করে।

আজও একদল খেলছিল। অনেকে আবার মাঠের পাশের দেয়ালের ওপর বসে খেলা উপভোগ করছিল। এসময় দেয়ালটি ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই ইসহাক নামের ওই যুবকের মৃত্যু হয়। একই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। এটা নিছক দুর্ঘটনা-যোগ করেন কাউন্সিলর।

তবে নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, ইসহাকও অন্যদের সঙ্গে ক্রিকেট খেলেন। খেলার পরে বিশ্রামের জন্য তিনি দেয়ালের ওপর বসেছিলেন। দেয়ালটা খুবই সরু এবং এর ভিত্তিও বেশ নড়বড়ে ছিল। দেয়ালটা ধসে ইসহাককে নিয়ে নিচে পড়ে যায়। পরে তার মাথার ওপর পড়ে দেয়ালের একাংশ। এতেই তার মৃত্যু হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক শীলব্রত বড়ুয়া বাংলানিউজকে বলেন, দেয়াল ধসে আহত তিনজনকে হাসপাতালের ক্যাজুয়েলটি বিভাগে ভর্তি করা হয়েছে। তারা আশঙ্কামুক্ত।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।