ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্রসহ ২ কিশোরকে ধরে পুলিশে দিল জনতা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
অস্ত্রসহ ২ কিশোরকে ধরে পুলিশে দিল জনতা কিশোর অপরাধীদরে কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্র

চট্টগ্রাম: অপরাধ সংঘটনের উদ্দেশ্যে জড়ো হওয়া দুই কিশোরকে অত্যাধুনিক ধারালো অস্ত্রসহ আটকের পর পুলিশের কাছে দিয়েছে জনতা। 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর ২টার দিকে নগরীর আগ্রাবাদে ‍হাতেখড়ি স্কুলের সামনে থেকে তাদের আটক করা হয়েছে।

আটক দুজন হলেন, আব্দুল মান্নান (১৫) ও আরিফ হোসেন (১৪)।

এদের মধ্যে আব্দুল মান্নান ওয়েল্ডিং মিস্ত্রি এবং আরিফ আগ্রাবাদে একটি স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র বলে বাংলানিউজকে ‍জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মহিউদ্দিন সেলিম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে ওসি জানান, আগ্রাবাদ মিস্ত্রিপাড়া এলাকার একটি স্কুল থেকে এবারের জেএসসি পরীক্ষার্থী সাকিব তার বন্ধু মান্নান ও আরিফকে অস্ত্রশস্ত্র নিয়ে হাতেখড়ি স্কুলের সামনে প্রস্তুত থাকতে বলেছিল।

 হাতেখড়ি স্কুলে ছিল সাকিবের পরীক্ষাকেন্দ্র।  

‘সাকিবের সঙ্গে সম্ভবত কারো বিরোধ আছে। ‍তাদের পরিকল্পনা ছিল পরীক্ষা শেষে মারামারি করবে।   তারা যে অস্ত্র এনেছিল তা দেখে মনে হচ্ছে কাউকে খুন করারও সম্ভাবনা ছিল।   স্থানীয় লোকজন হাতে ব্যাগ দেখে সন্দেহবশত মান্নান ও আরিফকে ধরে ফেলে।   খবর পেয়ে সাকিব পরীক্ষাকেন্দ্র থেকে পালিয়ে গেছে। ’ বলেন ওসি

ওসি জানান, তাদের কাছ থেকে এস এস পাইপ দিয়ে তৈরি একটি ধারালো কুড়াল, এস এস পাইপের মাথায় লোহার তিনটি হুক বসিয়ে তৈরি বিশেষ অস্ত্র, ১টি ছোরা ও ১টি হকিস্টিক উদ্ধার করা হয়েছে।

‘যে কুড়াল পাওয়া গেছে সেটি দিয়ে কাউকে একবার কোপ দিলে নিশ্চিত মৃত্যু।   আর লোহার হুকের অস্ত্রটি আরো বিপজ্জনক।   এটি দিয়ে মাথায় আঘাত করলে মৃত্যু অবধারিত। ’ বলেন ওসি

আরিফ ও মান্নান অস্ত্রগুলো কোথায় পেয়েছে, সেগুলো কোথায় তৈরি হয়েছে সেটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

এছাড়া অস্ত্র আইনে মামলা দায়ের করা হচ্ছে বলেও জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।