ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পূর্বকোণ সম্পাদকের মৃত্যুতে সাংবাদিক সংগঠনগুলোর শোক

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
পূর্বকোণ সম্পাদকের মৃত্যুতে সাংবাদিক সংগঠনগুলোর শোক

চট্টগ্রাম: দৈনিক পূর্বকোণের সম্পাদক স্থপতি তসলিমউদ্দিন চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

 চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার ও সাধারণ সম্পাদক শুকলাল দাশসহ কমিটির সকল কর্মকর্তারা শোক এবং প্রয়াতের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন।  

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীসহ কমিটির সকল কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী এবং সদস্য নওশের আলী খান ও আসিফ সিরাজ গভীর শোক প্রকাশ করেছেন।   বিএফইউজে নেতারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির সভাপতি স্বপন মল্লিক ও সম্পাদক হাসান ফেরদৌস পূর্বকোণ সম্পাদকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মশিউর রেহমান বাদল ও সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ শোক জানিয়ে বিবৃতি পাঠিয়েছেন।

পৃথকভাবে পাঠানো বিবৃতিতে সাংবাদিক সংগঠনের নেতারা বলেছেন, স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীর মৃত্যুতে চট্টগ্রামের সংবাদপত্র জগতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়।   আমৃত্যু গণমাধ্যমের স্বাধীনতার পক্ষে তাঁর অবস্থান ছিল।   সুস্থধারার সাংবাদিকতা ও সংবাদপত্র প্রকাশের ক্ষেত্রে তিনি অবিচল ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭

আরডিজি/টিসি

  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।