ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুর্বৃত্তের কবলে দুই সাংবাদিক নেতা, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
দুর্বৃত্তের কবলে দুই সাংবাদিক নেতা, আটক ২ দুর্বৃত্তের কবলে দুই সাংবাদিক নেতা, আটক ২

চট্টগ্রাম: দৃর্বৃত্তের কবলে পড়েছেন বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য।

এ ঘটনায় কায়সার হামিদ ও সাখাওয়াত হোসেন নামে দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে নগরীর জামালখান এলাকার এ হামলার ঘটনা ঘটে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে দুই জনকে আটক করা হয়েছে। ছিনতাইকারী বলে ধারাণা করছি।

তাদের অন্য কোন উদ্দেশ্যে ছিল কিনা তা জিজ্ঞাসাবাদে জানা যাবে।

জানা গেছে, সাংবাদিক স্বরূপ ভট্টাচার্যের বাবা সুনীল ভট্টাচার্য ও সাংবাদিক স ম ইব্রাহিমকে হাসপাতালে দেখতে যান রিয়াজ হায়দার চৌধুরী। হাসপাতাল থেকে ফেরার পথে নগরীর জামালখানে এলাকায় খাস্তগীর স্কুলের সামনে দুই দৃর্বৃত্ত তাদের উপর হামলা করে। রিয়াজ হায়দার চৌধুরী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানিয়েছে, অবৈধ অস্ত্রধারী, ছিনতাই ও চাঁদাবাজিতে সক্রিয় কায়সার হামিদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১১০ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।