ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তেলের ট্যাংকে চেম্বার বানিয়ে ইয়াবা পাচার, আটক ১

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
তেলের ট্যাংকে চেম্বার বানিয়ে ইয়াবা পাচার, আটক ১

চট্টগ্রাম: নগরীতে ৩৫ হাজার ইয়াবাসহ একরাম (৩১) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। একরাম মোটরসাইকেলের তেলের ট্যাংকে চেম্বার তৈরি করে সেখানে ইয়াবা বহন করে বিক্রি করে আসছিলেন। 

ইয়াবা বহনের এই কৌশল পুলিশ অতীতে দেখেনি বলে বাংলানিউজকে জানিয়েছেন অভিযানে নেতৃত্ব দেওয়া নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-পশ্চিম) এ এ এম হুমায়ুন কবির।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত ১২টার দিকে পুলিশ নগরীর আকবর শাহ এলাকায় অভিযান চালিয়ে একরামকে আটক করে।

এডিসি হুমায়ুন বাংলানিউজকে বলেন, আমাদের কাছে তথ্য ছিল মোটরসাইকেলে করে একজন ইয়াবা নিয়ে যাবেন। তথ্যের ভিত্তিতে একরামকে মোটরসাইকেলসহ আটক করলেও ইয়াবা পাচ্ছিলাম না।

পরে তেলের ট্যাংকে তল্লাশি করে ইয়াবাগুলো পেয়েছি। ট্যাংকে মাত্র ২ লিটার তেল নেয়ার জায়গা রাখা হয়েছে। বাকি জায়গায় বিশেষ চেম্বার তৈরি করে ইয়াবা রাখা হয়েছে। এই কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে একরাম অতীতে অনেকবার ইয়াবা পাচার করেছে বলে আমাদের জানিয়েছে।

আটক একরাম কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের নূরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে আকবর শাহ থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এডিসি হুমায়ুন।

বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।