[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news

মহিউদ্দিনের রোগমুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৭:৩৮:০২ পিএম
মহিউদ্দিনের রোগমুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা

মহিউদ্দিনের রোগমুক্তি কামনায় মন্দিরে প্রার্থনা

চট্টগ্রাম: বর্ষীয়ান রাজনীতিক ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে নগরীর সদরঘাট কালিবাড়িতে এই প্রার্থনা অনুষ্ঠান হয়েছে। সন্ধ্যায় নগরীর হাজারী লেইনে মন্দিরে আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর জহরলাল হাজারীর আয়োজনে মহিউদ্দিনের রোগমুক্তি কামনায় প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

সদরঘাট কালিবাড়িতে প্রার্থনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি সুনীল কুমার সরকার, জাসদের কেন্দ্রীয় নেতা ইন্দুনন্দন দত্ত, নগর আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সদস্য চন্দন ধর, দেবাশীষ গুহ বুলবুল, মানস রক্ষিত, জহরলাল হাজারী, মুক্তিযোদ্ধা অমল মিত্র ও পল্টুলাল সাহা ও অ্যাডভোকেট চন্দন তালুকদার।

জহরলাল হাজারী বাংলানিউজকে জানিয়েছেন, সন্ধ্যায় হাজারী লেইন মন্দিরে মহিউদ্দিনের রোগমুক্তি কামনায় প্রদীপ প্রজ্বলনে কয়েক’শ নারীপুরুষ অংশ নেন।

নিজ বাসায় অসুস্থ হয়ে পড়ার পর মহিউদ্দিনকে শনিবার (১১ নভেম্বর) রাত ১১টার দিকে নগরীর মেহেদিবাগে ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়।  সেখানে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। রোববার দুপুরে মহিউদ্দিনকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

তবে মহিউদ্দিনের অবস্থা এখন উন্নতির দিকে বলে জানিয়েছেন নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa