[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news

খুলশীতে অবৈধ বিদ্যুৎ ব্যবহার, ২২ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৫:২১:১১ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চট্টগ্রাম: অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় নগরীর খুলশী এলাকায় ২১ লাখ ৯৭ হাজার ৪৬২ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ৪টি মামলা এবং ৬টি সংযোগ বিচ্ছিন্নও করা হয়।

সম্প্রতি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (দক্ষিণ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আইরিন পারভীনের নেতৃত্বে খুলশীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ নেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এবং দপ্তরের নিজস্ব অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশীর নির্বাহী প্রকৌশলী মো. কেনোয়ার হোসেনের তত্ত্বাবধানে উপ-বিভাগীয় প্র্রকৌশলী মো. মাঈন উদ্দিন, উপ-সহকারী প্রকৌশলী আ স ম ইউসুফসহ কারিগরি কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আইরিন পারভীন অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপি বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য সম্প্রতি বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশীর আওতাধীন নাসিরাবাদ, ষোলশহর রেলস্টেশন, বায়েজিদ এলাকায় অভিযান পরিচালনা করেন।

এ সময় বসতবাড়িতে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে পূর্ব নাসিরাবাদের মো. আরিফ ইসলামকে ৯ লাখ ৫ হাজার ৪০৩ টাকা, ষোলশহর রেলস্টেশন এলাকার মো. মঞ্জুর মোর্শেদকে ১ লাখ ২৮ হাজার টাকা, ফকিরপাড়া বায়েজিদ এলাকার খোরশেদ আলমকে ৪ লাখ টাকা এবং কুঞ্জছায়া রোড নং ১ বায়েজিদ এলাকার মো. নুরুন নবীকে (রিকশা গ্যারেজ, অটো চার্জিং স্টেশন ও পানির মোটরসহ ৩টি দোকানে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে) ৬ লাখ ১৪ হাজার ১৮ টাকা জরিমানা করা হয় এবং তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় তাদের বিরুদ্ধে ৪টি মামলা করা হয়।

এর আগে বিক্রয় ও বিতরণ বিভাগ-খুলশী দপ্তরের নিজস্ব অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে মিটার বাইপাস করে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে নাসিরাবাদের বায়েজিদ বোস্তামী রোড এলাকার মো. রফিক মিয়ার কাছ থেকে ১ লাখ ৬১৪ টাকা এবং কুঞ্জছায়া রোড নং ১, বায়েজিদ এলাকার মো. ইউসুফ মিয়ার কাছ থেকে ৪৯ হাজার ৪২৭ টাকা জরিমানা আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa