[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

ছিনতাইকারীদের অস্ত্র সরবরাহকারী মিজানুর গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ১১:৫২:২৭ এএম
অস্ত্র সরবরাহকারী মিজানুর

অস্ত্র সরবরাহকারী মিজানুর

চট্টগ্রাম: ডাকাত-ছিনতাইকারীসহ পেশাদার অপরাধীদের অস্ত্র সরবরাহকারী মিজানুর রহমানকে (২৮) গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।  তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) গভীর রাতে নগরীর চান্দগাঁও থানার বাহির সিগন্যাল এলাকায় একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে মিজানুরকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।  পুলিশ অটোরিকশাটিও জব্দ করেছে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) মির্জা সায়েম মাহমুদ বাংলানিউজকে বলেন, মিজানুর একজন পেশাদার অস্ত্র বিক্রেতা।  নগরীতে চুরি-ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িতরা মিজানুরের কাছ থেকে অস্ত্র সংগ্রহ করে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর জানিয়েছেন, সীতাকুণ্ডের ছলিমপুর এলাকার জনৈক ভুট্টোর সঙ্গে মিলে মিজানুর অস্ত্রের ব্যবসা করে। 

ভুট্টোর কাছ থেকে অস্ত্র নিয়ে ফয়’সলেক এলাকার একটি অপরাধী গ্রুপকে দেওয়ার জন্য মিজানুর আসছিলেন, এমন তথ্য পেয়ে অভিযান চালানো হয় বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো.ইলিয়াছ খান।

অভিযানে থাকা ইলিয়াছ বাংলানিউজকে জানান, মিজানুর অটোরিকশা চালিয়ে কাপ্তাই রাস্তার মাথা হয়ে নগরীতে প্রবেশ করছিল।  সেটিকে থামানোর সংকেত দিলে মিজানুর নেমে পালানোর চেষ্টা করে।

পুলিশ ধাওয়া দিয়ে তাকে আটকের পর অটোরিকশার সামনের সিটের নিচে তল্লাশি করে অস্ত্র উদ্ধার করে।

এই ঘটনায় নগর গোয়েন্দা পুলিশের এসআই কামাল হোসেন বাদি হয়ে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭

আরডিজি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa