ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ারে দু’দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট কার্নিভাল’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
প্রিমিয়ারে দু’দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট কার্নিভাল’

চট্টগ্রাম: নগরীর দামপাড়ায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের বিজনেস অনুষদের ব্যবস্থাপনা বিভাগে দুই দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট কার্নিভাল’ অনুষ্ঠিত হয়েছে।

রোববার ম্যানেজমেন্ট কার্নিভালের প্রথম দিনে শিক্ষার্থীদের বিভিন্ন প্রজেক্ট ওয়ার্ক, ব্যানার, দেয়ালিকা, গেইট প্রভৃতির সাহায্যে এক্সিবিশন অনুষ্ঠিত হয়।

এতে উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. অনুপম সেন।

উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগের অধ্যাপক অমল ভূষণ নাগ, বিজনেস অনুষদের অ্যাডজাঙ্কট ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মুয়াজ্জম হোসেন, সহকারী ডিন মঈনুল হক, ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান সুজন কান্তি বিশ্বাস ও বিভিন্ন বিভাগের চেয়াম্যান ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

প্রধান অতিথি ড. অনুপম সেন তার বক্তব্যে এক্সিবিশনের প্রশংসা করে বলেন, ক্যারিয়ার গঠনে ছাত্র-ছাত্রীদের এরূপ উদ্যোগ প্রয়োজনীয় এবং ভবিষ্যতে এরূপ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সর্বাত্মক সহায়তা প্রদান করা হবে।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ‘ম্যানেজমেন্ট কার্নিভাল’ এর আহবায়ক তাসনিম সুলতানা।  

শিক্ষার্থীরা এক্সিবিশনে ইভেন্ট ম্যানেজমেন্ট, উইমেন এন্টারপ্রিনারশিপ, ইকো-সিটি, ট্রাফিক সিস্টেম, হসপিটাল ম্যানেজমেন্ট ও ই-কমার্স সাইটের ওপর বিভিন্ন ইনোভেটিভ স্টল প্রদর্শন করে।

সোমবার ম্যানেজমেন্ট কার্নিভালের শেষ দিনে ‘ক্যারিয়ার প্ল্যানিং এন্ড ডেভেলপমেন্ট’ শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়। এতে রিসোর্স পার্সন ছিলেন গৃহায়ন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার পুলক কান্তি বড়ুয়া, লঙ্কা বাংলা ফাইনান্সের এভিপি (হেড অফ ব্রাঞ্চ) সাজ্জাদ মোহাম্মদ চৌধুরী এবং পিপল্স এন্ড টেকনোলজি, রেনকন হোল্ডিং লি. এর এইচআর বিজনেস পার্টনার এমরানুল হক।

তারা নিজ নিজ বাস্তবধর্মী অভিজ্ঞতার আলোকে ছাত্র-ছাত্রীদের সঙ্গে ক্যারিয়ার প্ল্যানিং এন্ড ডেভেলপমেন্ট নিয়ে মতবিনিময় করেন। এই আয়োজন ছাত্র-ছাত্রীদের বাস্তবধর্মী জ্ঞান অর্জনে ও তাদের কর্মজীবন শুরুর ক্ষেত্রে সহায়তা করবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।            

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।