ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘চট্টলবীর’ মহিউদ্দিনের সুস্থতার জন্য দোয়া মাহফিল

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
‘চট্টলবীর’ মহিউদ্দিনের সুস্থতার জন্য দোয়া মাহফিল এবিএম মহিউদ্দিন চৌধুরী

চট্টগ্রাম: ‘চট্টলবীর’ খ্যাত বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা, চট্টগ্রামের তিনবারের মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুস্থতা কামনায় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন দোয়া মাহফিলের আয়োজন করেছে।

শনিবার (১১ নভেম্বর) রাতে কিডনি ও হৃদযন্ত্রের অসুস্থতার জন্য মহিউদ্দিন চৌধুরীকে নগরীর বেসরকারি ম্যাক্স হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। রোববার (১২ নভেম্বর) বিকেল তিনটায় এমএ আজিজ স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চট্টগ্রাম সিটি করপোরেশন এক্স কাউন্সিলর ফোরাম উদ্যোগে রোববার (১২ নভেম্বর) বাদ মাগরিব সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় বদনা শাহ (রা.) দরগা মসজিদে।

মাহফিলে অংশ নেন সাবেক কাউন্সিলর আহমদুর রহমান সিদ্দিকী, মো. শহিদুল আলম, মুহাম্মদ জামাল হোসেন, অ্যাডভোকেট এমএ নাসের, মোহাম্মদ এয়াকুব, নুরুল বশর মিয়া, এএসএম জাফর, আলী বক্স, আবু তাহের, আবদুল মালেক, মোহাম্মদ ইছহাক ও জাভেদ নজরুল ইসলাম।

উপস্থিত ছিলেন বর্তমান কাউন্সিলর জহর লাল হাজারী, রাজনৈতিক নেতা আবুল মনসুর, মো. এসকান্দর মিয়া, সিরাজুল ইসলাম চৌধুরী, জাফর আহমদ চৌধুরী, মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ।

মহিউদ্দিন চৌধুরীর আরোগ্য কামনায় বাদ মাগরিব কদম মোবারক জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ।

এতে অংশ নেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও রূপালী ব্যাংকের পরিচালক আবু সুফিয়ান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সংগঠনের সাধারণ সম্পাদক আবদুর রহিম, মঞ্জুর হোসেন, মো. আইয়ুব, হাফেজ মো. সেলিম উদ্দিন, মাওলানা আবুল কাশেম, হাফেজ মো. ইকরাম হোসেন প্রমুখ।

মহানগর মহিলা আওয়ামী লীগ চশমা হিলে এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে, শ্রমিক লীগ দারুল ফজল মার্কেট মসজিদে দোয়া মাহফিল করেছে।

সোমবার (১৩ নভেম্বর) মহানগর আওয়ামী লীগ মুসাফির খানা জামে মসজিদে বিকেল তিনটায় খতমে কোরআন, বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করবে। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিত থাকতে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুরোধ জানিয়েছেন।  

হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হলো মহিউদ্দিনকে

অসুস্থ মহিউদ্দিনকে দেখতে গেলেন মেয়র নাছির

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।