ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

লায়ন্স স্বর্ণপদক পেল দৈনিক আজাদী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
লায়ন্স স্বর্ণপদক পেল দৈনিক আজাদী লায়ন্স স্বর্ণপদক পেল দৈনিক আজাদী

চট্টগ্রাম: চট্টগ্রামের মাটি ও মানুষের মুখপত্র দৈনিক আজাদী এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এএসএম ফজলুল করিমকে ‘লায়ন্স স্বর্ণপদকে’ ভূষিত করেছে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪।

মঙ্গলবার লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের শতবর্ষ পূর্তি উপলক্ষে ও অক্টোবর সেবা মাস উদযাপনের সমাপনী অনুষ্ঠানে এই সম্মাননা দেওয়া হয়।

জেলা গভর্নর লায়ন মনজুর আলম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সাবেক জেলা গভর্নর লায়ন শেখ কবীর হোসেন, লায়ন মোসলেম আলী খান, লায়ন এম কে বাশার, লায়ন নাজমুল হক, লায়ন কাজী আকরাম উদ্দিন আহমেদ, লায়ন শাহ আলম বাবুল, প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন নাছির উদ্দিন চৌধুরী, দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন কামরুন মালেক, জেলা গভর্নর বি–২ কাজী সাইফুল ইসলাম, কেবিনেট সেক্রেটারি লায়ন জাফর উল্লাহ চৌধুরী, কেবিনেট ট্রেজারার লায়ন জাহেদুল ইসলাম চৌধুরী, প্রোগ্রাম কমিটির চেয়ারম্যান এল এম ডি মহিউদ্দিন চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী বলেন, জাতির জনক স্বপ্ন দেখেছিলেন এ দেশ সোনার বাংলা হবে।

তার সে স্বপ্ন পূরণ হয়েছে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেছেন এ দেশকে ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলবেন, তার স্বপ্ন পূরণে তিনি নেতৃত্ব দিয়ে চলেছেন। অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে জাতির জনকের স্বপ্নকে ধারণ এবং লালন করতে হবে।

তিনি মানবকল্যাণে অবদানের স্বীকৃতিস্বরূপ দৈনিক আজাদী ও অধ্যাপক ডা. এএসএম ফজলুল করিমকে স্বর্ণপদকে ভূষিত করায় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালকে ধন্যবাদ জানিয়ে বলেন, এটি একটি সময়োপযোগী সিদ্ধান্ত। দৈনিক আজাদী তথ্য ও জ্ঞান চর্চার মাধ্যমে মানবসেবা করে চলেছে। আর অধ্যাপক ফজলুল করিম পুরোটা জীবন উৎসর্গ করেছেন স্বাস্থ্য সেবায়।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আজাদী সম্পাদক এম এ মালেক বলেন, আমাদের দুর্ভাগ্য আমরা স্বীকৃতি প্রদানে বড়ই কুণ্ঠা বোধ করি। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল সে কাজটি করে আজাদী পরিবারকে ঋণী করে রেখেছে।

অধ্যাপক ডা. এএসএম ফজলুল করিম বলেন, যে সম্মান আমাকে দেওয়া হলো সেটা একা আমার নয়, মা ও শিশু হাসাপাতালকে এতদূর নিয়ে আসার পেছনে কাজ করে যাওয়া প্রত্যেকেই এর সমান অংশীদার।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।