ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পার পেয়েই গেলেন আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
পার পেয়েই গেলেন আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল মঞ্জুরুল আলম

চট্টগ্রাম: আটকের প্রায় ২১ ঘণ্টা পর উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল আলমকে নগরীর কোতয়ালী থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে।  জয়নাল আবেদিন নামে এক যুবলীগ নেতার পায়ে গুলি করে শনিবার রাত ১২টার দিকে মদ্যপ অবস্থায় মঞ্জুরুল পুলিশের হাতে আটক হন। 

রোববার (২২ আগস্ট) দুপুরে জয়নাল আবেদিনের ভাই চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর মামলার এজাহার থানায় জমা দেন।  তবে সেটি পুলিশ মামলা হিসেবে রেকর্ড না করে রেখে দেয়।

এর মধ্যে আওয়ামী লীগ নেতারা বিভিন্ন পর্যায় থেকে মঞ্জুরুলকে ছাড়ানোর তদবির শুরু করেন।   পর্দার আড়ালে জয়নালের পরিবারের সঙ্গে সমঝোতার চেষ্টা চলে।

 

জানতে চাইলে কোতয়ালী থানার ওসি মো.জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, দুইপক্ষের মধ্যে সমঝোতা হয়েছে।   বাদি মামলার এজাহার প্রত্যাহার করে নিয়েছেন।   রাত ৯টার দিকে মঞ্জুরুল আলমকে ছেড়ে দেওয়া হয়েছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা মঞ্জুরুল আলম সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব। জয়নাল আবেদিন আনোয়ারা উপজেলা যুবলীগের সদস্য এবং ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের ঘনিষ্ঠজন।

শনিবার রাত ১২ টার দিকে নগরীর আউটার স্টেডিয়াম সংলগ্ন অফিসার্স ক্লাবের সামনে থেকে তাকে আটক করা হয়।   অফিসার্স ক্লাবের ভেতরে কথা কাটাকাটির পর বের হয়ে দুজন ঝগড়া শুরু করেন।   এক পর্যায়ে মঞ্জুরুল তার পিস্তল বের করে জয়নালকে গুলি করেন।

বাংলাদেশ সময় ১০১৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭

আরডিজি/টিসি

মামলা নেয়নি পুলিশ, পার পাচ্ছেন আ’লীগ নেতা মঞ্জুরুল !

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।