ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বর্ণ প্রতারক চক্রের ৪ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
স্বর্ণ প্রতারক চক্রের ৪ সদস্য আটক

চট্টগ্রাম: সিএনজি অটোরিকশাসহ সংঘবদ্ধ স্বর্ণ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (২২ অক্টোবর) দুপুরে বাঁশখালী উপজেলার মিয়ার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন বাঁশখালী উপজেলার পুঁইছড়ির নতুনপাড়ার হাকিম আলীর ছেলে আজিজুর রহমান (৩৫), চাম্বল ইউনিয়নের বার আউলিয়া পাড়ার আলী আহমদের ছেলে আনু মিয়া (৪৮), পূর্ব চাম্বলের হাজিপাড়ার আবদুল কাদেরের ছেলে রেজাউল করিম (৩৫) এবং সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের দুরদুরী গ্রামের আবদুস ছালামের ছেলে মো. ফরিদ (৩৫)।
 
বাঁশখালী থানার এসআই মোস্তফা চৌধুরী বাংলানিউজকে জানান, আটক ব্যক্তিরা নকল স্বর্ণের লোভ দেখিয়ে নারীদের কাছ থেকে স্বর্ণ হাতিয়ে নেওয়ার একটি সংঘবদ্ধ চক্র।
‍কালীপুর এলাকায় সকালে সিএনজি অটোরিকশা নিয়ে ওৎপেতে থাকে প্রতারক চক্রের এ ৪ জন। পরবর্তীতে রাবেয়া বেগম নামে এক নারীকে সিএনজি অটোরিকশায় তোলেন তারা।
সিএনজিতে যাত্রী বেশে নকল স্বর্ণ নিয়ে নানান লোভ দেখায় তাকে। লোভের বশীভূত হয়ে ওই মহিলা নিজের গলার চেন ও কানের স্বর্ণ খুলে দেন তাদের। নানান অফার দিয়ে ওই নারীর স্বর্ণগুলো নিয়ে সি্এনজি অটোরিকশাটি মিয়ার বাজার এলাকায় থামানো হয়। একপর্যায়ে ওই নারীকে রেখে তারা সিএনজি নিয়ে চম্পট দেয়। তখন ওই নারীও চিৎকার করে সিএনজির পেছনে পেছনে দৌড়তে থাকেন। স্থানীয় লোকজনও ওই নারীর চিৎকার শুনে এগিয়ে আসেন। স্থানীয় লোকজন সিএনজিসহ প্রতারক চক্রের ২ সদস্যকে আটক করলেও ২ জন পালিয়ে যায়। পরে থানা পুলিশ গিয়ে তাদের আটক করে নিয়ে আসে। পরে পালিয়ে যাওয়া ২ সদস্যকেও আটক করা হয়েছে।
 
তাদের বিরুদ্ধে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই মোস্তফা।
 
বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
এসবি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।