ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভবিষ্যত পৃথিবীর অঙ্গীকারে ‘অ্যাকসেস টু ফিউচার’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
ভবিষ্যত পৃথিবীর অঙ্গীকারে ‘অ্যাকসেস টু ফিউচার’ ভবিষ্যত পৃথিবীর তৈরির অঙ্গীকারে ‘একসেস টু ফিউচার’

চট্টগ্রাম: টিম চিটাগাং এর উদ্যোগে দি চিটাগাং ক্লাব লিমিটেডে হয়ে গেল অ্যাকসেস টু ফিউচার ২.১। যেখানে ছিলেন চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন করপোরেট সেক্টর থেকে তরুণ কর্মজীবিসহ ২০০ জনের অধিক অংশগ্রহকারী।

অনুষ্ঠানের উদ্বোধন করেন দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক। বক্তা হিসেবে ছিলেন, বিওয়াইএলসি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি ইজাজ আহমেদ, ফিউচার লিডারস এর লিড কনসাল্ট্যান্ট, কাজী এম আহমেদ, স্কিলহুইজ এর লিড কন্সালট্যান্ট অ্যান্ড সিওও তাহসিন যাকারিয়া, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সিনিয়র লেকচারার ও মেইড ফর বাংলাদেশ’র  প্রতিষ্ঠাতা বিপাশা মতিন, কর্পোরেট ট্রেইনার ইকবাল ই রাসুল এবং এএনজেড প্রোপার্টিজ এর সিওও তানভীর শাহরিয়ার রিমন।

এছাড়াও প্যানেল ডিসকাশনে ছিলেন, আইবিএফবি চট্টগ্রাম চ্যাপ্টারের সভাপতি, আবু তৈয়ব, তাহসিন যাকারিয়া, সানশাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল সাফিয়া গাজী রহমান, স্টার ইউথ’র সম্পাদক এলিটা করিম।

প্যানেল মডারেটর ছিলেন বারকোড রেস্টুরেন্ট গ্রুপের ‍স্বত্বাধিকারী মঞ্জুরুল হক।

প্যানেল ডিসকাশনে উঠে আসে চাকরি বাজারের বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয়। পরবর্তীতে প্যানেলিস্টরা অংশগ্রহনকারীদের নানা প্রশ্নের উত্তর দেন।  

এবারের প্রোগ্রামে পার্টনার হিসেবে ছিলেন দৈনিক আজাদী, বাংলানিউজটিয়োন্টিফোর.কম, বারকোড, ডেইলি স্টার, স্টার ইউথ ও দ্য ডেইলি স্টার,  বোল্ড, স্কিলহুইজ, রোটারি ক্লাব অফ চিটাগাং অ্যারিস্টোক্রেট, ফিউচার লীডারস, সিক্স ইভেন্টস, স্পিকার্স কাউন্সিল, লীড বাংলাদেশ, সি প্লাস, চট্টলা এক্সপ্রেস ও বায়স্কোপ।

টিম চিটাগাং এর প্রতিষ্ঠাতা সভাপতি ইমতিয়াজ উদ্দিন জিহাদ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রোগ্রাম ডিরেক্টর আবদুল্লাহ আল কায়সার, সহ প্রতিষ্ঠাতা জহির রায়হান, ইমাম হোসাইন, মুনিরা সুলতানা, মাহমুদ মোস্তফা হৃদয়, ইনজামাম উল হক নাভিন, ফয়সাল মাহমুদ, রূম্পা দাস, রায়দাদ অর্ণব, টিম চিটাগাং এর অ্যাসোসিয়েট মেম্বার ও ক্যাপ্টেনরা।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।