ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উত্তর চট্টগ্রামের সঙ্গে যান চলাচল স্বাভাবিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭
উত্তর চট্টগ্রামের সঙ্গে যান চলাচল স্বাভাবিক হাটহাজারীতে সড়ক অবরোধ করে মঞ্জুরুলের অনুসারীরা

চট্টগ্রাম: সাড়ে তিন ঘন্টা বন্ধ থাকার পর নগরীর সঙ্গে উত্তর চট্টগ্রামের যান চলাচল স্বাভাবিক হয়েছে।  রোববার (২২ অক্টোবর) দুপুর ১ টা থেকে হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকা থেকে ব্যারিকেড তুলে নিলে যান চলাচল শুরু হয়।

শনিবার (২১ অক্টোবর) রাত ১২ টার দিকে নগরীর আউটার স্টেডিয়াম সংলগ্ন অফিসার্স ক্লাবের সামনে থেকে মঞ্জুরুল আলমকে আটক করা হয়। জয়নাল নামের এক যুবলীগ নেতাকে গুলি করার অপরাধে কোতোয়ালি থানা পুলিশ তাকে আটক করে।

এদিকে মঞ্জুরুল আলমকে আটকের ঘটনায় হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ৯টায় ব্যারিকেড দেয় চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতি, খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের নেতাকর্মী ও অনুসারীরা। এতে উত্তর চট্টগ্রামের সঙ্গে যান চলাচল বন্ধ হয়ে যায়।

 

পরে মঞ্জুরুলের অনুসারী ও পরিবহন নেতাদের সঙ্গে বৈঠক করে পুলিশ প্রশাসন। এরপর বেলা সাড়ে ১২টায় ব্যারিকেড তুলে নিলে সাড় তিন ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুরুল আলম চট্টগ্রাম জেলা সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি, চট্রগ্রাম নাজিরহাট-খাগড়াছড়ি বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক।

হাটহাজারীতে সড়ক অবরোধ করায় ফলে দুর্ভোগে পড়েন চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি, চট্টগ্রাম-রাউজান-রাঙামাটি রুটসহ নগরমুখী যাত্রীরা। আটকা পড়ে কয়েকশ যানবাহন।   অবরোধের কারণে শহর থেকে অনেকেই কর্মস্থলে যেতে পারেননি।  

হাটহাজারী থানার এসআই মো. খলিল বাংলানিউজকে জানান, মঞ্জুরুল আলমের গ্রুপের লোকজন মোড়ের ২০ গজ দক্ষিণে ব্যারিকেড দিয়েছে।  পরে থানায় পরিবহন শ্রমিক নেতাদের বুঝিয়ে ব্যারিকেড সরিয়ে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।