ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দৃষ্টি চট্টগ্রামের বিশেষ সাক্ষাৎ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭
দৃষ্টি চট্টগ্রামের বিশেষ সাক্ষাৎ সভা অনুষ্ঠিত দৃষ্টি চট্টগ্রামের বিশেষ সাক্ষাৎ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম: শিক্ষা, সাংস্কৃতিক ও বিতর্ক সংগঠন দৃষ্টি চট্টগ্রামের ৯৫০ তম বিশেষ সাক্ষাৎসভা  অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ অক্টোবর) নগরীর মেহেদীবাগস্থ দৃষ্টি ডিবেট ট্রেনিং সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রামের সাবেক জেলা প্রশাসক কে এম হাবিবুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর হাসিনা জাকারিয়া বেলা, সানশাইন গ্রামার স্কুলের প্রিন্সিপাল সাফিয়া গাজী রহমান, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক সভাপতি বিলকিস হাবিব, কবি ও ছড়াকার জিন্নাহ চৌধুরী, রোটারী ক্লাব অব চিটাগাং পোর্ট সিটির প্রেসিডেন্ট ছাইফুল হুদা ও হ্যামার র্স্ট্যাংথ এর চেয়ারম্যান রুম্মান আহমেদ।

 

দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে কে এম হাবিবুল্লাহ বলেন, যারা জ্ঞান ও সংস্কৃতির চর্চা করে তারা মনের দিকে কখনো খারাপ হতে পারে না। বর্তমান সমাজের প্রেক্ষাপটে সমাজে তরুণদের ইতিবাচক পরিবর্তনে দৃষ্টির মতো সংগঠন অনেক বেশি দরকার।

চট্টগ্রাম আমার ভালোবাসার জায়গা, ভালো মানুষের জায়গা বলেও মন্তব্য করেন তিনি।

প্রফেসর হাসিনা জাকারিয়া বেলা বলেন , যারা সমাজকে কিছু দিতে চায়, তাদেরকে অনেক প্রতিকূলতা ও বাধা অতিক্রম করতে হয়। দৃষ্টির আজকের এই অবস্থানে আসার গল্পটি এতটা মধুর ছিলনা। বিশ্বাস, একাগ্রতা ও ধৈর্য তাদেরকে এই অবস্থানে আসার পিছনে সাহস যুগিয়েছে।

দৃষ্টি চট্টগ্রামের সাধারণ সম্পাদক সাবের শাহের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে সংগঠনের সিনিয়র সহ সভাপতি সাইফ চৌধুরী, সহ সভাপতি বনকুসুম বড়ুয়া নুপুর, শহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাইফুদ্দিন মুন্না, মুজিবুর রহমান মনি, সাংগঠনিক সম্পাদক কাজী আরফাত প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২২৪৫ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।