ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগ কর্মীর বাকবিতণ্ডার জেরে বাস ভাঙচুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭
ছাত্রলীগ কর্মীর বাকবিতণ্ডার জেরে বাস ভাঙচুর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক নম্বর গেট এলাকায় তরি সার্ভিসের একটি বাসের সহযোগীর সঙ্গে ছাত্রলীগের দুই কর্মীর বাকবিতণ্ডতার জেরে বাস ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার(২০ অক্টো্বর) বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিজয় গ্রুপের দুই কর্মী ইমরান ও সবুজ মিয়ার সঙ্গে একটি তরি বাসের সহযোগীর সঙ্গে এক নম্বর গেট এলাকায় বাকবিতণ্ডতা হয়।

এ খবর সহকর্মীর মাঝে ছড়িয়ে পড়লে বিশ্ববিদ্যালয় থেকে আরও কয়েকজন এসে দুটি বাস ভাঙচুর করে। পরে হাটহাজারী থেকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আজাদুর রহমান বাংলানিউজকে বলেন, ‘আমাদের দুইজন সহকর্মীকে কয়েকজন বাসচালক মারধর করে। পরে আমরা এসে এর প্রতিবাদ জানিয়েছি। আমরা বাস ভাঙচুর করিনি। ’

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন ঘটনাস্থল থেকে জানান, বাস মালিক ও ছাত্রলীগের সঙ্গে কথা বলে সমাধানের চেষ্টা করছেন।

চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকতারুজ্জামান বাংলানিউজকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেট এলাকায় ঝামেলা হয়েছে। সেখানে ওসি স্যার আছেন। বিশ্ববিদ্যালয় থেকে ফোর্স পাঠিয়েছি। ’

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৭

জেইউ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।