ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৬৬ রোহিঙ্গাকে শরণার্থী ক্যাম্পে পাঠালো সাতকানিয়া পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
১৬৬ রোহিঙ্গাকে শরণার্থী ক্যাম্পে পাঠালো সাতকানিয়া পুলিশ

চট্টগ্রাম: নির্যাতনের শিকার হয়ে বাংলাদেশে পালিয়ে আসা ১৬৬ জন রোহিঙ্গাকে কক্সবাজার শরণার্থী ক্যাম্পে পাঠিয়েছে সাতকানিয়া থানা পুলিশ। এরমধ্যে বুধবার পাঠানো হয়েছে দুই জনকে।

তারা হলেন- মিয়ানমারের মংডু জেলার জিমকিলা থানার বলি বাজার এলাকার আবু সৈয়দের ছেলে হেলাল উদ্দিন(১৭) ও ওসমান(২৫)। চট্টগ্রামের দিকে আসার সময় বুধবার বিকেলে কেরানিহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

সাতকানিয়া থানার ওসি রফিকুল হোসেন বাংলানিউজকে বলেন, নির্যাতনের শিকার হয়ে মিয়ানমার থেকে পালিয়ে আসা দুই রোহিঙ্গা ক্যাম্পে না গিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। চেকপোস্টে তাদের আটক করে কক্সবাজার শরণার্থী ক্যাম্পে পাঠানো হয়।

তিনি বলেন, রোহিঙ্গা সংকট শুরু থেকে এ পর্যন্ত আমরা মোট ১৬৬ জন রোহিঙ্গা নাগরিককে ক্যাম্পে পাঠিয়েছি। এ বিষয়ে আমাদের নজরদারি অব্যাহত আছে।

এদিকে সাতকানিয়া থানার কাঞ্চনা ইউনিয়নের উত্তর কাঞ্চনা এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী সোলেমানকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ২২০৫ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad