ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রিয়েলিটি শো ‘চাটগাঁইয়া রাজা-রাণী’র রেজিস্ট্রেশন চলছে

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
রিয়েলিটি শো ‘চাটগাঁইয়া রাজা-রাণী’র রেজিস্ট্রেশন চলছে রিয়েলিটি শো ‘চাটগাঁইয়া রাজা-রাণী’

চট্টগ্রাম: সভাসদ আর পাইক-পেয়াদার ভিড়। প্রস্তুত সিংহাসন। অপেক্ষা এখন কেবল রাজা-রাণীর। এটি চাটগাঁইয়া রাজদরবার। শিগগিরই নির্বাচিত হতে যাচ্ছে এই দরবারের রাজা-রাণী। হুম, দরবার এখন সেই তরুণ-তরুণীর অপেক্ষায় আছে, যারা সৌন্দর্যকে সঙ্গী করে এগিয়ে এসে প্রমাণ করবে নিজের সামর্থ্য, যোগ্যতা।

‘চাটগাঁইয়া রাজা-রাণী’ শিরোনামে চট্টগ্রামে এমন একটি রিয়েলিটি শো’র আয়োজন করছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ইভেন্টু। সহযোগিতায় থাকছে চট্টগ্রামের খ্যাতনামা কয়েকটি সংস্থা।

আয়োজক জানান, এ প্রতিযোগিতার মূল উদ্দেশ্য চট্টগ্রাম অঞ্চলের প্রতিভাবানদের খুঁজে বের করে শোবিজে এগিয়ে যাওয়ার সুযোগ করে দেওয়া। সেই সঙ্গে প্রতিষ্ঠা এবং সুন্দর আগামী গড়ে তুলতে সহযোগিতা করা।

তিন মাসব্যাপী বিশাল এ আয়োজনে থাকবে অডিশন পর্ব, গ্রুমিং, আউটডোর রাউন্ড, সেমিফাইনাল ও গ্র্যান্ড ফিনালে। প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকবেন দেশখ্যাত ব্যক্তিত্ব ও সেলিব্রেটিরা।  

বিজয়ীদের দেওয়া হবে নগদ অর্থ, সার্টিফিকেটসহ আকর্ষণীয় অনেক পুরস্কার। সেই সঙ্গে তাদের দেশের প্রথিতযশা নির্মাতা ও প্রযোজনা সংস্থার সিনেমা, নাটক, টেলিফিল্ম, টিভিসি, ফ্যাশন শোসহ বিভিন্ন সৃষ্টিশীল কর্মকাণ্ডে প্রতিভা প্রকাশের সুযোগ করে দেওয়া হবে।

১৬ থেকে ২৫ বছর বয়সী শিক্ষার্থী বা শিক্ষা সম্পন্নকারী তরুণ-তরুণীরা প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। ছেলেদের কমপক্ষে ৫ ফিট ১০ ইঞ্চি এবং মেয়েদের ৫ ফিট ৩ ইঞ্চি উচ্চতা হতে হবে।

গত ১১ অক্টোবর শুরু হয়েছে ‘চাটগাঁইয়া রাজা-রাণী’ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন পর্ব। চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। এ লক্ষ্যে নগরীর কলেজ, বিশ্ববিদ্যালয়গুলোতে চালু করা হয়েছে রেজিস্ট্রেশন বুথ। শিক্ষার্থীরা বুথে গিয়ে খুব সহজেই রেজিস্ট্রেশন করতে পারবে। এছাড়া www.facebook.com/evento.jamalkhan কিংবা ০১৬৩৯২২৭৫৮০, ০১৮৮৪১৯১০৭১ ফোনে যোগযোগ করেও রেজিস্ট্রেশন করা যাবে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad