ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুদীপ্ত খুনে আরও দুজন আটক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
সুদীপ্ত খুনে আরও দুজন আটক খায়ের ও বাবু

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক সুদীপ্ত বিশ্বাস খুনের ঘটনায় আরও দুজনকে আটক করেছে পুলিশ। মো. আমির হোসেন বাবু (২০) ও খা্ইরুল নুর ইসলাম খায়ের (২০) নামে এই দুজনকে নগরীর লালখান বাজারের বাঘঘোনা এলাকা থেকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত পৌনে ৯টার দিকে তাদের আটকের পর সদরঘাট থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-দক্ষিণ) শাহ মো.আব্দুর রউফ।

এডিসি রউফ বাংলানিউজকে বলেন, বাবু ও খায়ের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

  ‍তারা জানিয়েছে, সুদীপ্তকে খুন করতে যাওয়া টিমের সঙ্গে তারা দক্ষিণ নালাপাড়ায় গিয়েছিল।

এদের মধ্যে বাবু ভুজপুর থানার মনির হোসেনের বাড়ির মো. মনির হোসেনের পুত্র।

অন্যদিকে খায়ের কুমিল্লা জেলার বরুড়া থানার মো. আবুল কাশেমের পুত্র। তবে তারা দুজনেই দীর্ঘদিন ধরে নগরীর খুলশী থানা এলাকায় থাকেন।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রহুল আমিন বাংলানিউজকে জানিয়েছেন, সুদীপ্ত খুনের ঘটনায় এই নিয়ে তিনজনকে আটক করা হয়েছে।  আটকের পর বাবু ও খায়েরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ৬ অক্টোবর নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে সুদীপ্ত বিশ্বাসকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা।   ১৩ অক্টোবর (শুক্রবার) রাতে মোক্তার নামে একজনকে নগরীর বড়পোল এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।   মোক্তার পরিবার নিয়ে ভোলায় পালিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন জানিয়েছেন, সুদীপ্ত হত্যায় মোস্তাক প্রত্যক্ষভাবে অংশ নিয়েছিলেন।  

পুলিশ সূত্র ও বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, সুদীপ্তকে খুনে প্রত্যক্ষভাবে অংশ নিয়েছিল ৬ থেকে ৭ জন।   আরও প্রায় ৩০ জন ব্যাকআপ টিম হিসেবে ঘটনাস্থলে গিয়েছিল।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।