ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ওয়াসা কর্তৃপক্ষের সঙ্গে আ’লীগ প্রতিনিধিদের বৈঠক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
ওয়াসা কর্তৃপক্ষের সঙ্গে আ’লীগ প্রতিনিধিদের বৈঠক ওয়াসা কর্তৃপক্ষের সঙ্গে আ’লীগ প্রতিনিধিদের বৈঠক

চট্টগ্রাম: নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে নগর আওয়ামী লীগের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে একটি প্রতিনিধি দল চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী একেএম ফজলুল্লাহ ও বোর্ড সদস্যসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, খোরশেদ আলদ সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চুসহ প্রতিনিধিরা ওয়াসা কার্যালয়ে আসেন।

এ সময় নগরজুড়ে ওয়াসার খোঁড়াখুড়ি, জনদুর্ভোগ, পুরোনো পাইপ লাইন ফেটে বিভিন্ন সড়ক ভিজে যাওয়া, বিভিন্ন এলাকায় পানি সরবরাহে সংকটসহ নানা বিষয়ে কথা বলেন প্রতিনিধিরা।

ওয়াসার এমডি প্রকৌশলী একেএম ফজলুল্লাহ প্রতিনিধি দলকে স্বাগত জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় থাকে তখন দেশের উন্নয়ন হয়। বর্তমান সরকারের আমলে ওয়াসার যত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে অতীতে কোনো সরকারের আমলে হয়নি।

বর্তমানে ওয়াসা চাহিদার ৭০ শতাংশ পানি সরবরাহ দিচ্ছে নগরীতে। বাস্তবায়নাধীন প্রকল্পের কাজ শেষে পুরো নগরীতে শতভাগ পানি সরবরাহ দিতে সক্ষম হবে। তখন পানি সংকট থাকবে না।

তিনি জানান, ওয়াসার সঙ্গে ঠিকাদারের চুক্তি হয়েছে রোড কাটিংয়ের কাজ চলবে রাতের বেলা। দিনের বেলা যাতে যানচলাচল স্বাভাবিক থাকে। কিন্তু কিছু উপ ঠিকাদার এ নিয়ম মানছে না। এতে জনদুর্ভোগ হচ্ছে। বিষয়টি কঠোরভাবে মনিটরিং করা হবে।

একইদিন বিকেল চারটায় নগর ভবনে মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে বর্ধিত গৃহকর ও নাগরিক সেবার বিষয়ে বৈঠক করার কথা রয়েছে।

এর আগে সোমবার (১৬ অক্টোবর) আওয়ামী লীগের প্রতিনিধি দল বৈঠক করেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে।

পর্যায়ক্রমে সিডিএ, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষসহ সব নাগরিক সেবা প্রদানকারী সংস্থার সঙ্গে বৈঠক করবে আওয়ামী লীগের প্রতিনিধি দল।

‘এত বিদ্যুৎ, তবু লোডশেডিং কেন ?’

মেয়র সময় দিলেন চট্টগ্রাম নগর আ’লীগকে

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭

এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।